লক্ষ্মী পুজোর দিনেই মর্মান্তিক দুর্ঘটনায়। পুকুরে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল দুই নাবালিকার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: শনিবার ২৮,অক্টোবর :: লক্ষ্মী পুজোর দিনেই মর্মান্তিক দুর্ঘটনায়। পুকুরে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল ২ নাবালিকার। নাবালিকার মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে এলো। ঘটনাটি ঘটেছে শনিবার বকুলতলা থানা এলাকার সাহাজাদাপুর মন্ডলপাড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূএে জানা গিয়েছে, এদিন বেলায় জয়নগর ২ নং ব্লকের বকুলতলা থানা এলাকার সাহাজাদাপুর পঞ্চায়েতের মন্ডল পাড়া এলাকার একটি পুকুরে ১৩ বছর ও ১৪ বছরে দুই নাবালিকা স্নান করতে নামে । বেশ কয়েক ঘন্টা কেটে যাওয়ার পর দুই নাবালিকা বাড়িতে না ফেরায় পরিবারের লোকেরা দুশ্চিন্তার মধ্যে পড়ে যায়।

এরপর বাড়ির লোকজন তাদের মেয়েদেরকে খুঁজে না পেয়ে এলাকায় খোঁজাখুঁজি শুরু করে। কোনভাবেই তাদেরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর হঠাৎ বাড়ির কাছে একটি পুকুরের পাশে গামছা ও চটি পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনের ।

এরপর তড়িঘড়ি গ্রামবাসী ও পরিবারের লোকেরা ঐ পুকুরে নেমে খোঁজাখুঁজি শুরু করে। বেশ কিছুক্ষণ খোঁজাখুঁজির পর মেয়ে দুটির দেহ দেখতে পায় জলে । এরপর দুজনকে উদ্ধার করে নিমপীঠ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদেরকে মৃত বলে ঘোষণা করে।

এই খবর পেয়ে ঘটনাস্থলে আসে বকুলতলার থানার পুলিশ। মৃতদেহ দুটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে বকুলতলা থানার পুলিশ। কিভাবে ঘটনা ঘটলো তার তদন্ত করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =