কেন্দ্রীয় সংস্থা আইওসি’র (ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন) বিরুদ্ধে নানা অভিযোগ তুলে বিক্ষোভ দেখালো বিজেপির শ্রমিক সংগঠন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ৩০,অক্টোবর :: কেন্দ্রীয় সংস্থা আইওসি’র (ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন) বিরুদ্ধে নানা অভিযোগ তুলে বিক্ষোভ দেখালো বিজেপির শ্রমিক সংগঠন ভারতীয় জনতা মজদুর সেলের কর্মকর্তারা।

সোমবার দুপুরে পুরাতন মালদা ব্লকের নারায়ণপুর এলাকায় আইওসি বটোলিং প্লান্টের মূল ফটকের সামনে অস্থায়ী কর্মচারীদের ন্যায্যমজুরির সহ বিভিন্ন দাবি দেওয়া নিয়ে বিজেপির শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ দেখান। উপস্থিত ছিলেন ভারতীয় জনতা মজদুর সেলের মালদা জেলার আহ্বায়ক অতুল সরকার, সংগঠনের চেয়ারম্যান আশীষ সিংহ, ভারতীয় জনতা মজদুর ইউনিয়ন সংগঠনের উত্তর মালদা সম্পাদক বাসুদেব ঘোষ সহ অন্যান্যরা।

এদিন কেন্দ্রীয় ওই গ্যাস বটলিং প্লান্ট সংস্থার বিরুদ্ধে নানান অভিযোগ তোলেন বিজেপির শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা। তাঁদের বক্তব্য এখানে অস্থায়ী কর্মীদের ন্যায্য মজুরি দেওয়া হচ্ছে না। আবার সেপ্টেম্বর মাস থেকে যারা নতুন ভাবে কাজে যুক্ত হয়েছেন তাদের পারিশ্রমিক এখনো পর্যন্ত দেওয়া হয় নি। এছাড়া শ্রমিকদের দুর্ঘটনা মুখে পড়লে তাদের নিরাপত্তার বিষয়টি নিয়েও কোনরকম হেলদোল দেখাচ্ছে না সংশ্লিষ্ট সংস্থার কর্মকর্তারা।

তাই এদিন বিভিন্ন দাবি-দাওয়া নিয়েই এই আইওসির গ্যাস বটলিং প্ল্যান্টের ম্যানেজারকে ঘেরাও করে বিক্ষোভ দেখানোর পাশাপাশি ডেপুটেশন দেওয়া হয়েছে। যদিও সংগঠনের পক্ষ থেকে হুঁশিয়ারি দেওয়া হয়েছে তাদের ন্যায্য দাবি মানা না হলে আগামী দিনে এই প্ল্যান্টের লোডিং আনলোডিং বন্ধ করে দেওয়া হবে। যদিও এই বিষয়ে বটলিং প্লান্ট কর্তৃপক্ষের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 1 =