ইডির কৌশুলি মুখ বন্ধ খামে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বেসরকারি অ্যাপেলো হাসপাতালের মেডিক্যাল রিপোর্ট জমা দিলেন ব্যাঙ্কশাল আদালতে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: মঙ্গলবার ৩১,অক্টোবর :: সোমবার ইডির কৌশুলি মুখ বন্ধ খামে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বেসরকারি অ্যাপেলো হাসপাতালের মেডিক্যাল রিপোর্ট জমা দিলেন ব্যাঙ্কশাল আদালতে। অন্যদিকে আজ ব্যাঙ্কশাল আদালতে – কমান্ড হাসপাতালে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ দিয়েছিল আদালত।

সেই সংক্রান্ত বিষয় নিয়ে ফের আজ ব্যাঙ্কশাল আদালতের দ্বারস্থ হন কমান্ড হাসপাতালের আইনজীবী অজয় চৌবে। কমান্ড হাসপাতালের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের মেডিক্যাল টেস্টের নির্দেশের স্থগিতাদেশের আবেদন কমান্ড হাসপাতালের আইনজীবীর। অতিরিক্ত রোগীর চাপ থাকায় আলাদা মেডিক্যাল বোর্ড গঠন করে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের এইভাবে মেডিক্যাল টেস্ট করা সম্ভব হবে না।

আদালতের বিচারকের কাছে জানালো কমান্ড হাসপাতালের আইনজীবী। তিনি বিচারকের কাছে আবেদন করেন, এই অর্ডার আপাতত মুলতবি রাখা হোক যতক্ষণ না ইডি এবং সিবিআই এর স্পেশাল কোর্ট খুলছে। তবে এই বিষয়ে অর্ডার রিজার্ভ আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 6 =