শিয়ালদহ শাখায় ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক করা হবে।প্রায় ১১ ঘণ্টা ধরে কাজ চলবে বালিগঞ্জ-নামখানা সেকশনে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শনিবার ৪,নভেম্বর :: সামনেই আলোর উৎসব! দিওয়ালী এবং কালীপুজো। আর এই সময় বারাসাত- মধ্যমগ্রাম জুড়ে কয়েক লাখ মানুষের ভিড় হয়। আর সেই উৎসব শুরুর আগেই ফের রেল বিভ্রাটের খবর। শিয়ালদহ শাখায় ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক করা হবে।প্রায় ১১ ঘণ্টা ধরে কাজ চলবে বালিগঞ্জ-নামখানা সেকশনে।

আর এই কাজের জন্যে একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। এমনটাই রেলের তরফে ইতিমধ্যে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে।রেলের তরফে দেওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী, শনিবার রাত ১১টা ১০ থেকে এই কাজ শুরু হবে। যা চলবে রবিবার সকাল ১০ টা পর্যন্ত। আর এই দীর্ঘ সময়ে মজিলপুর স্টেশনে একটি অব্যবহৃত রেল ওভারব্রিজ ভাঙা হবে।

আর এই কাজের জন্যে ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক করা হবে। আর এই কাজের জন্যেই একগুচ্ছ ট্রেন বাতিল করা হয়েছে। রেলের তরফে দেওয়া বিজ্ঞপ্তিতে এমনটাই জানা গিয়েছে। পাশাপাশি বেশ কয়েকটি ট্রেনকে ঘুরপথে চালানো হবে।ট্রেন নম্বর ৩৪৭৫২ শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর লোকাল শনিবার বাতিল থাকবে। তবে রবিবার একগুচ্ছ ট্রেন বাতিল থাকবে।

বাতিল থাকবে ডাউন শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর লোকাল। আপ লক্ষ্মীকান্তপুর-শিয়ালদহের একাধিক লোকাল। এছাড়াও ট্রেন নম্বর ৩৪৮৮২ ডাউন সোনারপুর-ডায়মন্ড হারবার লোকাল বাতিলের ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে আপ ডায়মন্ড হারবার-সোনারপুর লোকালও বাতিল থাকছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + four =