ফেসবুক প্রোফাইল হ্যাক করে সামাজিক মাধ্যমে এক যুবতীর অশ্লীল ছবি পোস্ট, চেন্নাই থেকে পুলিশের জালে গ্রেফতার অভিযুক্ত।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: শনিবার ৪,নভেম্বর :: শান্তিপুর থানার অধীন এক মহিলার অভিযোগ যে, তার ফেসবুক হ্যাক করে রাহুল রায় ওরফে দিলওয়ার হোসেন নামের এক ২৬ বছরের আসামের বাসিন্দা, মানসিকভাবে হয়রানি করছে এবং তিনি ক্রমাগত সামাজিক মাধ্যমে যৌন বিষয়বস্তু সহ তার বিকৃত ছবি ছড়িয়ে দিচ্ছিলেন। বিষয়টি নিয়ে শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ ও দায়ের করে শান্তিপুর থানার অধীনে ওই যুবতী।

মামলাটি রানাঘাট থানার সাইবার ক্রাইম থানায় স্থানান্তর করা হয়েছে। তদন্ত চলাকালীন রানাঘাট পুলিশ জেলার নির্দেশে শান্তিপুর থানার সি আই গৌরী প্রসন্ন বন্ধু সুদূর চেন্নাই গিয়ে অভিযুক্ত দিলওয়ার হুসেনকে গ্রেফতার করে । যুবতীর পরিবারের দাবি, শুধু তাদের মেয়ের নয় এলাকাবাসী তৎসহ আত্মীয়-স্বজনদের সবার ছবি বিকৃত করে এবং অশ্লীল ভাষা প্রয়োগ করে সামাজিক মাধ্যমে পোস্ট করে, তার পরিবারের সম্মানহানি ঘটিয়েছে ওই যুবক।

বারবার তাকে অনুরোধ করা সত্ত্বেও মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি পর্যন্ত দিয়েছে পরিবারের কাছে, তারপর শান্তিপুর থানায় যোগাযোগ করে ওই যুবতীর পরিবার। তারপরে রানাঘাট পুলিশ জেলার এসপিরও দারস্থ হয় পরিবার |

অবশেষে রানাঘাট পুলিশ জেলা এবং এসপি কুমার সানি রাজ এর তৎপরতায় গত পহেলা নভেম্বর অভিযুক্ত ওই যুবককে গোপন সূত্রে খবর পেয়ে চেন্নাই থেকে গ্রেপ্তার করা হয়, এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে রানাঘাট পুলিশ জেলার তরফে।

তবে পরিবারের দাবি পুলিশ তার দৃষ্টান্তমূলক শাস্তি দিক যাতে পরবর্তীতে এরকম কাজ ওই যুবক আর কোনদিনও না করতে পারে। অন্যদিকে ওই যুবককে আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =