মালদার গাজলের বাসিন্দা, উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ছাত্র উত্তম মার্ডির ঘটনা নিয়ে তারা নীরব। মৃত উত্তম মার্ডির পরিবারের সাথে দেখা করেন বিধায়ক নৌসাদ সিদ্দিকী।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ৪,নভেম্বর :: যাদবপুরের তৃণমূল কংগ্রেসে ও বিজেপির কোন ইউনিট নেই আর সেখানেই ইউনিট খোলা ছিল আসল উদ্দেশ্য আর সেই কারণেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র স্বপ্ন দ্বীপের ঘটনা নিয়ে সরব হয়েছিল এই দুই দল

কিন্তু মালদার গাজলের বাসিন্দা, উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ছাত্র উত্তম মার্ডির ঘটনা নিয়ে তারা নীরব। মৃত উত্তম মার্ডির পরিবারের সাথে দেখা করে এ কথা বলেন বিধায়ক নৌসাদ সিদ্দিকী।

প্রসঙ্গত ,রেগিং এর অত্যাচার সহ্য করতে না পেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ছাত্র উত্তম মার্ডি পরিবারের সাথে মালদার গাজলের কচুয়া গ্রামে দেখা করতে আসলেন বিধায়ক নওশাদ সিদ্দিকী।১৬ই অক্টোবর বাড়ির মধ্যে থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয় বিশ্ববিদ্যালয়ের রেগিং সহ্য করতে না পেরে মানসিক অবসাদে ভুগছিল সে। যদিও নওশাদ সিদ্দিকীর অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল ও বিজেপি। তৃণমূল নেতা মদন মিত্র ও জেলা বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক জেলা সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ী পাল্টা কটাক্ষ করেছেন নৌসাদ সিদ্দিকীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + ten =