ভাইস চেয়ারম্যান সুবীর সরকার ও ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলর ভাস্কর মিত্রের নেতৃত্বে তৃণমূল নেতা কর্মী সমর্থকরা বসিরহাট ভ্যাবলা স্টেশনে ট্রেন অবরোধ করে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: সোমবার ৬,নভেম্বর :: উত্তর ২৪ পরগনা বসিরহাট পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা ভাইস চেয়ারম্যান সুবীর সরকার ও ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলর ভাস্কর মিত্রের নেতৃত্বে তৃণমূল নেতা কর্মী সমর্থকরা বসিরহাট ভ্যাবলা স্টেশনে ট্রেন অবরোধ করেছিল।

যার ফলে হাসনাবাদ বারাসাত ডাউন লোকাল ০৯:৫০ থেকে ১০:২০পর্যন্ত ভ্যাবলা স্টেশনে ৩০ মিনিট ট্রেন দাড়িয়ে পরে এর ফলে হাসনাবাদ ও বারাসত লাইনে বিভিন্ন স্টেশনের ট্রেন দাঁড়িয়ে পড়ে। যার ফলে বারাসাত হাসনাবাদ লাইনে কিছুক্ষণের জন্য ট্রেন চলাচল বিঘ্নিত হয়েছিল । এইবার সেই বিষয় নিয়ে নড়েচড়ে বসেছে পূর্ব রেল।

বসিরহাট পৌরসভার ভাইস চেয়ারম্যান সুবীর সরকার কাউন্সিলর ভাস্কর মিত্র সহ তৃণমূল নেতৃত্বেকে ৬ নভেম্বরের মধ্যে বসিরহাট মহকুমা আদালতে হাজিরা নির্দেশ দিতে বলা হয়েছে রেল দপ্তর জারি করা সমন এর মধ্য দিয়ে। ৬ নভেম্বর সোমবারের মধ্যে হাজিরা যদি না দেন তাদেরকে তাহলে গ্রেফতার করা হবে সমনে এমনই নির্দেশিকা জারি করা হয়েছে।

ভাইস চেয়ারম্যান সুবীর সরকার ও ভাস্কর মিত্র জানান আমরা মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দল করি, আমাদের নেতৃত্ব যেখানে দিল্লির বুকে বাংলার বঞ্চনা নিয়ে প্রতিবাদ করছেন তাদেরকে পরিকল্পিতভাবে হেনস্থা করা হয়েছে তার জন্যই আমরা ট্রেন অবরোধ করেছি। আমরা মাথা নোয়াবনা যা বলার রেল দপ্তরকে বলে দেব। এই নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে বসিরহাট পৌরসভায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + seventeen =