ক্ষ্যাপা ষাঁড়ের গুতোয় গুরুতর আহত ৯০ বছর বয়সী এক বৃদ্ধা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: মঙ্গলবার ৭,নভেম্বর :: ক্ষ্যাপা ষাঁড়ের গুতোয় গুরুতর আহত ৯০ বছর বয়সী এক বৃদ্ধা। হাত ও পায়ে গুরুতর আঘাত লাগাতে এখন বিকলাঙ্গ পরিস্থিতিতে বিছানায় শয্যাগত বৃদ্ধা। ঘটনাটি নদিয়ার শান্তিপুর গবার চর মাঝেরপাড়া এলাকার ঘটনা। পরিবারের দাবি, ওই খ্যাপা ষাঁড়টি বিগত কয়েক মাস ধরেই এলাকায় তাণ্ডব চালিয়ে বেড়াচ্ছে ।

ছোট ছোট শিশু থেকে শুরু করে প্রতিবেশীরা ভয়ে বাইরে বেরোতে পারে না। যদিও এর আগেও ওই ষাঁড়ের গুঁতোয় বেশ কয়েকজন আহত হয়েছিলেন এখনো তার জের যায়নি। তারই মধ্যে ঘটে গেল আবার একটি ঘটনা। আহত বৃদ্ধার নাম কাঞ্চনী বিশ্বাস বয়স আনুমানিক ৯০ বছর। পরিবারের দাবি, বাড়ির লাগোয়া একটি প্রাচীরে হেলান দিয়ে দাঁড়িয়েছিল বৃদ্ধা, তখনই ক্ষ্যাপা ষাঁড়টি ছুটে এসে তাকে গুতো মারতে শুরু করে।

ঘটনাস্থলেই আহত জখম হয়ে পড়ে ওই বৃদ্ধা। এরপর উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। যদিও হাত ও পায়ে গুরুতর আঘাত লাগাতে চিকিৎসক অস্ত্রোপচার করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

অভিযোগ এর আগেও ষাঁড় এর তাণ্ডবে একাধিক আহত হওয়ার ঘটনা ঘটে গেলেও প্রশাসন কোন রকম ব্যবস্থা নেয়নি বলেই প্রতিবেশীদের বক্তব্য । তাহলে কি ক্ষ্যাপা ষাঁড়এর তাণ্ডবের ভয়ে এলাকা ছাড়তে হবে সাধারণ মানুষকে । নাকি এ ভাবেই আতঙ্কের মধ্যে দিন কাটাতে হবে স্থানীয় বাসিন্দাদের। এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =