সল্টলেকে আয়ুর্বেদিক স্পা তে, মহিলা কর্মীর অস্বাভাবিক মৃত্যু।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা  ::  শুক্রবার ২৪,নভেম্বর ::  সল্টলেকে আয়ুর্বেদিক স্পা তে, মহিলা কর্মীর অস্বাভাবিক মৃত্যু। স্পায়ের ভেতর থেকে মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার। বিধান নগর উত্তর থানায় পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগ দেয়। গ্রেফতার স্পায়ের মালিক।
দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর অঞ্চলের বাসিন্দা মাধবী মন্ডল, সল্টলেকের এ ডি ব্লকের একটি আয়ুর্বেদিক স্পাতে কাজ করতেন। বৃহস্পতিবার সকালেও নিজের বাড়ি থেকে বেরিয়ে সল্টলেকের স্পা তে কাজে যোগ দেন মহিলা।  অভিযোগ দুপুরবেলায় ওই মহিলার স্বামীকে স্পায়ের মালিক ফোন করে জানায়, তার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছেন এবং তাড়াতাড়ি তাকে বিধান নগর মহকুমা হাসপাতালে আসতে বলেন। খবর পেয়ে বিধান নগর মহকুমা হাসপাতালে আসেন মাধবী মন্ডলের স্বামী  মুরারী মন্ডল।
হাসপাতাল থেকে তিনি জানতে পারেন স্ত্রী মারা গেছেন। পুলিশের পক্ষ থেকে তাকে জানানো হয়,  আয়ুর্বেদিক ওই স্পায়ের ভেতরে ঝুলন্ত অবস্থায় তার স্ত্রীর দেহ উদ্ধার হয়েছে। এরপরই তার স্বামী বিধান নগর উত্তর থানায় স্পায়ের মালিক হালদারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে।  তার দাবি, রজত হালদার তার স্ত্রীকে নানা ভাবে মানসিক নির্যাতন করতো। মৃতের স্বামীর অভিযোগের ভিত্তিতে রজত হালদারকে গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =