কালিয়াচক এক ব্লকের আলিপুর ২ অঞ্চলের কংগ্রেস এর নতুন অঞ্চল সভাপতি নিযুক্ত করা হয়েছে রেজাউল সেখকে।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ ::  মালদহ  :: রবিবার ২৬,নভেম্বর ::  কালিয়াচক এক ব্লকের আলিপুর ২ অঞ্চলের নতুন অঞ্চল সভাপতি নিযুক্ত করা হয়েছে রেজাউল সেখকে। রবিবার বিকালে আলিপুর দুই অঞ্চলের নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ে একটি সংবর্ধনা সাভার মাধ্যমে রেজাউল সেখকে বরণ করে নেওয়া হয়। দোরগোড়ায় আসন্ন লোকসভা নির্বাচন। এই লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে সমস্ত রাজনৈতিক দল নিজ নিজ কর্মসূচি নিয়ে নেমে পড়েছে।
ক্ষমতাসীন দলগুলির থেকে পিছিয়ে নেই জাতীয় কংগ্রেসও, দেশজুড়ে রাহুল গন্ধীর নেতৃত্বে চলছে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি। দক্ষিণ মালদায় সংগঠনকে শক্ত করতে সাংসদ আবু হাসেম খান চৌধুরীর নেতৃত্বে বিভিন্ন কার্যকলাপ শুরু করেছে কংগ্রেস। তার অঙ্গ হিসাবে বিভিন্ন অঞ্চল এবং ব্লককে ভালোভাবে আজকে সংগঠিত করতে  শুরু করেছে কংগ্রেস। কালিয়াচক এক ব্লকের আলিপুর দুই অঞ্চল সভাপতি সাদেমান খানকে ব্লকের সম্পাদক করা হয়েছে।
তার জায়গায় নতুন অঞ্চল সভাপতি করা হয়েছে রেজাউল শেখকে। এদিনের সংবর্ধনা সভায় নতুন অঞ্চল সভাপতি রেজাউল শেখ ছাড়াও উপস্থিত ছিলেন আলিপুর ১ এর অঞ্চল সভাপতি মোশারফ হোসেন, কালিয়াচক এক পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা নাসিউল শেখ, কালিয়াচক এক ব্লক কংগ্রেসের সাধারণ সম্পাদক আতাউর রহমান, রাবিউল ইসলাম সহ অঞ্চলের কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − two =