তুফানগঞ্জ সংশোধনাগারের অ্যাম্বুলেন্স এর সাথে  পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ৫ ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: তুফানগঞ্জ  :: মঙ্গলবার ২৮,নভেম্বর :: তুফানগঞ্জ সংশোধনাগারের অ্যাম্বুলেন্স এর সাথে  পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ৫ । এর মধ্যে ৪ জন পুলিশকর্মী ও একজন অ্যাম্বুলেন্স চালক রয়েছে। তুফানগঞ্জ এক নম্বর ব্লকের চিলাখানা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘোগারকুটি কালিবাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।
এ বিষয়ে জানা যায় তুফানগঞ্জ থানার অধীনে এক বিচারাধীন অসুস্থ আসামিকে তুফানগঞ্জ সংশোধনাগার থেকে এম্বুলেন্সে করে কোচবিহার সংশোধনাগারে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় কোচবিহার নিয়ে যাওয়ার পথে তুফানগঞ্জগামী একটি বোলেরও পিকআপ ভ্যানের সাথে তুফানগঞ্জ চিলাখানা ঘোগারকুঠি  কালীবাড়ি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয় ওই এম্বুলেন্সটির।
এরপরই সেখান থেকে তাদের উদ্ধার করে নিয়ে আসা হয় তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে। সেখানে পুলিশ কর্মী রেখা রানী দাস, গোবিন্দ শর্মা, সুজিত দাস সহ-ড্রাইভার ও আসামির অবস্থা অত্যন্ত আশঙ্কা জনক থাকায় তাদের সকলকেই কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতদের কোচবিহারের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে । অন্যদিকে খবর পেয়ে সাথে সাথেই তুফানগঞ্জ হাসপাতালে ছুটে যান তুফানগঞ্জ মহকুমা শাসক বাপ্পা গোস্বামী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 13 =