ঝোলা ভর্তি ১০ টাকার কয়েন দিযে বাইক কিনলেন লটারি বিক্রেতা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::  মল্লারপুর  :: বুধবার ২৯,নভেম্বর :: বীরভূমের মল্লারপুরে জয় জগন্নাথ মোটর বাইক  শোরুমে ১০ টাকার কয়েন দিয়ে লাখ টাকার মোটর বাইক কিনে হতবাক করলেন  নেটদুনিয়াকে । ভারতের তামিলনাড়ুতে ১০ টাকার কয়েন দিয়ে  চারচাকা গাড়ি কিনে তাক লাগিয়েছিলেন এক যুবক এবার বীরভূমের রামপুরহাট থানার চাকপাড়া গ্রামের এক লটারি বিক্রেতা দশ টাকার কয়েন জমিয়ে লাখ টাকার মোটর বাইক কিনে অবাক করে দিলেন সবাইকে।
লটারি বিক্রেতা তাপস লেটের কথাইয় দীর্ঘদিন থেকেই তার ইচ্ছে ছিল কয়েন ভাঙিয়ে বড় কিছু কেনার তাই বাড়িতেই ১০ টাকার কয়েনগুলি জমাতে শুরু করেন তিনি।ধীরে ধীরে অগুনতি কয়েন জমে গেলে সেই ১০ টাকার কয়েন দিয়েই এরপর গাড়ি কেনার সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি।  গতকাল বীরভূমের মল্লারপুরের বাহিনা মোড়ের জয় জগন্নাথ শোরুমে সেই মতো ঝোলা ভর্তি করে ১০ টাকার কয়েন নিয়ে মোটর বাইক শো’রুমে হাজির হন তিনি৷
সঙ্গে ছিলেন এক আত্মীয়। যদিও ওই ব্যক্তির এহেনো কান্ড তে অবাক হয়ে যান শোরুমের মালিকসহ অন্যান্য কর্মীরা। ম্যানেজারের কথায়, যেহেতু কয়েনের সংখ্যা অগুনতি তা তাই গুনতে দীর্ঘক্ষণ সময় লেগে যাবে৷ সেই কারণেই প্রথমে তা নিতে অস্বীকার করা হয়। কিন্তু যেহেতু ১০ টাকার কয়েন বৈধ, তাই পরে সেগুলি নিয়ে সমস্ত প্রক্রিয়া শেষে ওই ব্যক্তির হাতে তুলে দেওয়া হয় নতুন গাড়ির চাবি। এদিকে নতুন গাড়ি পেয়ে স্বভাবতই রীতিমত উচ্ছ্বসিত ওই যুবক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =