ডাম্পারের চাকা ফেটে মৃত্যু ব্যাক্তির লাশ পৌঁছালো বাড়িতে

নিজস্ব সংবাদদাতা   :: সংবাদ প্রবাহ :: কান্দি  :: শনিবার ০২,ডিসেম্বর ::  কান্দি থানার অন্তর্গত হাটপাড়া গ্রামে ডাম্ফারের চাকা ফেটে নিহত হয়ছে একজন এবং আহত একজন । এই মর্মান্তিক  দুর্ঘটনায়  শোকের ছায়া নেমে এসছে হাটপাড়া গ্রামে।
জানা গেছে  শনিবার বিকেল নাগাদ একটি ডাম্পার একটি চাকার টায়ার বাস্ট হয়ে প্রচন্ড আঘাতে মৃত্যু হয় কান্দির হাটপাড়া গ্রামের বাসিন্দা আতকুল সেখ নামে ২৪ বছরের যুবকের । গ্রামবাসি জানান একটি ১০ চাকা ডাম্পার  গাড়ি বহরমপুর থেকে কান্দি দিকে যাওয়ার সময়  কান্দি হাটপাড়ার রাজধানী গ্রামে  টায়ার বাস্ট হয়ে বাইকে থাকা আতিকুল সেখকে  গুরুতর আঘাত করে ।
সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে স্থানীয়রা উদ্ধার করে কান্দি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে জানান। মৃত আতিকুল সেখ হাটপাড়া থেকে জীবন্তির দিকে বাইক চালিয়ে আসার সময় এই দুর্ঘটনা ঘটে। পাশাপাশি হাটপাড়ার অপর আরেক জন যুবক আহত হয়ে বর্তমানে হাসপাতলে চিকিৎসা চলছে।
পরে  হাসপাতাল থেকে মৃত আতিকুলের মৃতদেহ  বাড়িতে আসতেই শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। গাড়িটিকে আটক করেছে কান্দি থানার পুলিশ। স্ত্রী শান্তনা বিবি সহ একটি ছেলে এবং পরিবারকে রেখে গেলেন আতিকুল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 19 =