আগামীতে জেলের মধ্যেই ক্যাবিনেট মিটিং হবে কৃষ্ণনগরে বললেন সুকান্ত মজুমদার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া   :: রবিবার ৩,ডিসেম্বর ::  আগামীতে তৃণমূলের সব নেতা-মন্ত্রীরা জেলের ভিতর থেকে ক্যাবিনেট মিটিং করবেন। সম্প্রতি বর্ধমানের একটি সমবায় ব্যাংকে প্রচুর পরিমাণে বেনামী একাউন্ট উদ্ধার হয় সেই
প্রসঙ্গে শনিবার বিকেলে নদিয়ার কৃষ্ণনগর টাউন লাইব্রেরী ময়দানে বিজেপির এক প্রকাশ্য জনসভায় যোগদান করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে কার্যত এই ভাষাতেই আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এছাড়াও আগামী দিনে এই ধরনের বহু একাউন্টও বেনামি সম্পত্তি ও উদ্ধার হবে বলে দাবি করেন তিনি।
অধীর চৌধুরী অধ্যক্ষ কে চিঠি দিয়ে মহুয়া মৈত্রকে বহিষ্কার করলে চরম শাস্তি হবে, অশ্লীল আচরণের বিষয়ে কি নিয়ে লোকসভায় পর্যালোচনা করা উচিত। এই প্রসঙ্গে সুকান্ত বাবু বলেন, এরাজ্যে অধীর বাবুরা তৃণমূলের বিরোধিতা করলেও দিল্লির পাপ্পু আর রাজ্যের আপ্পু একসাথে মিটিং করেন। এখানে সামনাসামনি বিরোধিতা করলেও পাপ্পু সবই এক।
এদের একটাই উদ্দেশ্য নিজেদের পরিবারকে লালন পালন করতে গেলে মোদীজিকে সরাতে হবে। চৌকিদার থাকলে চোর চুরি করতে পারবে না। এদিনের প্রকাশ্য জনসভায় যোগ দিয়ে কার্যত এ ভাবেই তির্যক ভাষায় রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস সহ কংগ্রেসকে সরাসরি নিশানা করেন সুকান্ত মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + nine =