বারইপুর আদিগঙ্গা বাইপাস সংলগ্ন কল্যাণপুর রোডের ধারে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের যে সমস্ত দোকানগুলি রয়েছে সেগুলো ১০ থেকে ১৫ বছরের মতো সেখানে রেভিনিউ বা খাজনা দেয়া হচ্ছে না

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর  ::  মঙ্গলবার ৫,ডিসেম্বর ::  দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন এলাকায় তথা বারইপুর আদিগঙ্গা বাইপাস সংলগ্ন কল্যাণপুর রোডের ধারে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের যে সমস্ত দোকানগুলি রয়েছে সেগুলো ১০ থেকে ১৫ বছরের মতো সেখানে রেভিনিউ বা খাজনা দেয়া হচ্ছে না যার কারণে জেলা পরিষদের সভাধিপতি সহ  মৎস্য ও প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের কর্মাধক্ষ  ও কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান নিয়ে পরিদর্শন করলেন।
দক্ষিণ চব্বিশ পরগনার জেলা পরিষদের অধীনস্ত যে সমস্ত রাস্তার পাসে বেআইনি দোকান ঘর গজিয়ে উঠেছে কিন্তু সেখানে বছরে পর বছর কোন রেভিনিউ নেওয়া হয় না দক্ষিণ ২৪ পরগণা জেলা পরিষদের। আজ জেলা পরিষদের সভাধিপতি নীলিমা মিস্ত্রি বিশাল,  মৎস্য ও প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের কর্মাধ্যক্ষ জয়ন্ত ভদ্র ও কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুরজিৎ পুরকাইত জেলা পরিষদের এই সমস্ত জায়গা গুলি পরিদর্শণ করে।
সভাধিপতি নীলিমা মিস্ত্রি বিশাল জানান বছরে পর বছর এই সমস্ত দোকান থেকে কোন রেভিনিউ পাওয়া যায় না। আমি নতুন দায়িত্ব পেয়ে দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের যেখানে যেখানে জেলা পরিষদের আওতাভুক্ত যে সমস্ত দোকান এবং খালি জায়গা গুলো পড়ে রয়েছে সেখান থেকে যাতে আমাদের রেভিনিউ তোলা যায় সেটা আমাদের দেখতে হবে যাতে এই সমস্ত রেভিনিউ দিয়ে আমরা এলাকার উন্নয়নমূলক কাজ করতে পারি বলে তিনি যেটা জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + twelve =