কুলটির থানার চৌরঙ্গী ফাঁড়ির পুলিশের হাতে ধৃত ডাকাতির উদ্দেশ‍্যে জড়ো হওয়া একটি দলের ৭ জন সদ‍স‍্য।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল   :: বুধবার ০৬,ডিসেম্বর ::   কুলটির থানার চৌরঙ্গী ফাঁড়ির পুলিশের হাতে ধৃত ডাকাতির উদ্দেশ‍্যে জড়ো হওয়া একটি দলের ৭ জন সদ‍স‍্য। পুলিশ সূত্রে খবর মঙ্গলবার রাত্রি আটটা পনেরো নাগাদ পুলিশ ভ্রাম‍্যমান ডিউটি করার সময় বিশেষ সূত্রে খবর পায় কুলটির কদোভিটা পুরানডি গ্রামের মাঠে ১০ জনের একটি দল ডাকাতির উদ্দেশ‍্যে জড়ো হয়েছে।
যাদের কাছে কিছু ধারালো অস্ত্র সহ তিনটি মোটর বাইক রয়েছে। এরপর পুলিশের মোবাইল গাড়িটি আরো একটি মোবাইল গাড়ির সাথে যুক্ত হয়ে সন্দেহভাজন ওই দলটিকে ধাওয়া করে। তবে পুলিশের তাড়া খেয়ে দলটি পালাতে চেষ্টা করলেও পুলিশ সাতজনকে ধরে ফেলে। যাদের নাম যথাক্রমে মনোজ সোরেন(35),শান্তিময় দাস(37) কিশোর মুর্মু(30) পীযুষ পাশওয়ান(22) আশীষ কুমার(31) ধর্মেন্দ্র সাউ(30) ও মহেশ চৌহান(28) ।
কাছ থেকে তিনটি মোটর বাইক সহ একটি ভোজালি একটি ধারালো ছুরি,একটি লোহার রড একটি লোহার চেন একটি বাঁশের লাঠি ও একটি লাইলন দড়ি বাজেয়াপ্ত করা হয়। ধৃতরা পুলিশি জেরায় স্বীকার করে তারা ডাকাতির উদ্দেশ‍্যে জড়ো হয়েছিল। ধৃতদের বুধবার আসানসোল আদালতে তোলা হয়।ঘটনার তদন্তে কুলটি থানার চৌরঙ্গীফাঁড়ির পুলিশ!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − five =