মহেশতলায় বলপূর্বক ড্রেন করার জন্য জমি দখলের অভিযোগ পৌরসভার বিরুদ্ধে, রাতের অন্ধকারে ভেঙ্গে দেওয়া হয় কারখানার একাংশ অভিযোগ ব্যবসায়ীর

নিজস্ব  সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মহেশতলা :: শুক্রবার ৮,ডিসেম্বর ::   মহেশতলার পুরাতন ডাকঘরে মনিশ সুদ নামে এক ব্যবসায়ী অভিযোগ দীর্ঘদিন ধরে পুরাতন ডাকঘর পেট্রোল পাম্পের পাশেই তাদের একটি জায়গা রয়েছে।   জায়গাটি তার দাদুর নামে রয়েছে। সেই জায়গাতে তাদের একটি কারখানা ছিল এবং বর্তমানে সেই জায়গাটি ভাড়া দেওয়া রয়েছে বলে জানান তিনি।
ব্যবসায়ীর অভিযোগ মহেশতলা পৌরসভার তরফে কোন নোটিশ ছাড়াই গত ৩০ শে নভেম্বর রাতে মহেশতলা পৌরসভার পক্ষ থেকে ড্রেন করার জন্য ভাঙার কাজ শুরু হয়। ভাঙতে গিয়েই তার কারখানার বেশ খানিকটা অংশ ভেঙে পড়ে। তার প্রশ্ন পৌরসভার কাজ দিনে না করে রাতে অন্ধকারে কেন করতে হলো? তার আরো অভিযোগ ১৪৪ থাকার সত্বেও সেই জায়গায় পৌরসভার লোকজন কেনো কাজ করছে। গোটা ঘটনায় মহেশতলা থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন ওই ব্যবসায়ী।
যদিও এই বিষয়ে মহেশতলার বিধায়ক তথা পৌর প্রধান দুলাল দাস জানান মনিশ সুদ নামে কোন ব্যবসায়ী নেই। ওই জায়গাটি তার নামেও নেই। তার দাদুর নামে রয়েছে।ড্রেন করার জন্য পৌরসভার তরফে ভাঙ্গা হয়েছে। যে জায়গাটি ড্রেন করার জন্য ভাঙ্গা হয়েছে সেই জায়গাটি পৌরসভার জায়গা। এবং জরুরী ভিত্তিতে দিনে এবং রাতে কাজ করা হয়েছে। যাতে তাড়াতাড়ি ড্রেনের কাজ সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + ten =