নাবালিকা পরিচারিকাকে ধর্ষণ ও অত্যাচারের অভিযোগে গৃহকর্তা সহ গ্রেপ্তার তিন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার  :: শনিবার ৯,ডিসেম্বর ::   দীর্ঘদিন ধরে নাবালিকা পরিচারিকাকে ধর্ষণ ও অত্যাচারের অভিযোগ গৃহকর্তা ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার অন্তর্গত মাধবপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৮ মাসের ও বেশি সময় ধরে নাবালিকা পরিচারিকার ওপর প্রতিনিয়ত অত্যাচার পরিবারের সদস্যরা। এমনকি ধর্ষণ করতো পরিবারের সদস্যরা বলে অভিযোগ   ।
শুক্রবার স্থানীয় একটি ক্লাবে গোটা বিষয়টি জানায় নবালিকার পরিবার। এরপর ক্লাবে সদস্যরা ও নাবালিকার পরিবারের সদস্যরা ডায়মন্ডহারবার থানায় একটি লিখিত অভিযোগ করে। নাবালিকার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর ডায়মন্ডহারবার থানার পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে। এই ঘটনা কে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওটা এলাকায়।
এ বিষয়ে ডায়মন্ড হারবার মহকুমারের এসডিপিও মিথুন কুমার দে বলেন, নাবালিকার পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে ডায়মন্ড হারবার থানাতে। সেই অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ধর্ষণ সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলার রুজু  করা হয়েছে। ধৃতদের শনিবার ডায়মন্ড হারবার মহকুমার আদালতে পেশ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 10 =