ইসিএলের জমিতে বাড়ি তৈরী করলেও তৃণমূলকে দিতে হচ্ছে তোলা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জামুড়িয়া   :: বুধবার ১৩,ডিসেম্বর ::  ইসিএলের জমিতে বাড়ি তৈরী করলেও তৃণমূলকে দিতে হচ্ছে তোলা। ঘটনাকে কেন্দ্র করে যুযুধান দুইপক্ষ তৃণমূলের বিধায়ক ও কাউন্সিলার। ক্ষোভ বাড়ছে সাধারণের। ঘটনাটি ঘটেছে জামুড়িয়ার সেন্ট্রাল সাতগ্রাম এরিয়ায়। উল্লেখ‍্য জামুড়িয়ার সেন্ট্রাল সাতগ্রাম এরিয়াটি আসানসোল পুরনিগমের ৯ নং ওয়ার্ডের অন্তর্গত। যার বর্তমান কাউন্সিলার বৈশাখী বাউরি।
স্থানীয়দের অভিযোগ, ইসিএলের জমি বা সরকারি জমিতে বাড়ি তৈরী করতে গেলেই কাউন্সিলারের লোকেরা এসে কাজে বাধা দিচ্ছে। একই সাথে তারা গরীব লোকেদের কাছ থেকে ১০ থেকে ২৫ হাজার টাকা আদায় করছে। তারপরেই বাড়ি তৈরীর অনুমতি দিচ্ছে। তারা আরও জানিয়েছেন স্থানীয় তৃণমূল নেতা বিক্রম তুরি এই টাকা আদায় করছেন। স্থানীয়দের এই ধরনের অভিযোগের ভিত্তিতে সোমবার ওই এলাকায় স্থানীয়দের সাথে বৈঠক করেন জামুড়িয়ার তৃণমূল বিধায়ক হরেরাম সিং।
তিনি ওই এলাকায় উপস্থিত ২০০-৩০০ মানুষের সমাগমে ঘোষণা করেন, তিনি জামুড়িয়ার মানুষের ভোটেই বিধায়ক হয়েছেন। তাই তাদের যেকোনো সমস‍্যার সমাধানে বদ্ধ পরিকর। স্থানীয় কাউন্সিলার কাজ না করলে তারা যেন নিজেদের সমস‍্যা নিয়ে আকলপুরের বিধায়ক অফিসে স্থানীয়রা দেখা করেন।
প্রয়োজনে তিনি মহানাগরিকের সাথে কথা বলে সমস‍্যার সমাধানের চেষ্টা করবেন। একই সাথে তিনি বলেন ইসিএলের জমিতে কেউ বাড়ি তৈরী করলে তাকে একটাকাও দিতে হবেনা। যদি দলের কেও করে থাকে তবে তার নামে পুলিশের কাছে অভিযোগ জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =