নদিয়ায় বিএসএফের গুলিতে মৃত্যু দুই পাচারকারীর ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া  :: রবিবার ১৭,ডিসেম্বর ::   বিএসএফের গুলিতে মৃত্যু দুই পাচারকারীর । ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণগঞ্জের ভারত বাংলাদেশ সীমান্তবর্তী গোবিন্দপুর এলাকায়। সূত্রের খবর, শবিবার রাত বারোটা নাগাদ বাংলাদেশ থেকে ২ পাচারকারী তার কেটে ভারতে প্রবেশ করার চেষ্টা করলে বিএসএফ তা রোখার চেষ্টা করে ।
বিএসএফের কথায় কোন কর্ণপাত না করে  উপরন্ত বিএসএফকে আঘাত করার চেষ্টা করলে বিএসএফ নিজেদের প্রাণ রক্ষার্থে গুলি চালাতে বাধ্য হয় বলে বিএসএফ সূত্রে জানা গেছে । বিএসএফ গুলির চালালে  সেই গুলিতেই মৃত্যু হয় ২ পাচারকারীর ।পাচারকারীদের কাছ থেকে তার কাটার কাটারি , টচ লাইট ও অন্যান্য সামগ্রী উদ্ধার করেছে বিএসএফের ৩২ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানরা  । এরপর কৃষ্ণগঞ্জ থানায় খবর দিলে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।
পুলিশের পক্ষ থেকে ২ পাচার পাচারকারীর মৃতদেহ প্রথমে নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে । কর্তব্যরত চিকিৎসক ২ পাচারকারীকে সরকারিভাবে মৃত ঘোষণা করে । এরপর মৃতদেহ দুটি নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ থানায় । আজ ময়না তদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়। এখনও পর্যন্ত ২ পাচারকারীর কোন পরিচয় জানা যায়নি। পুলিশ পাচারকারীদের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =