নন্দীগ্রামে তৃণমূল কংগ্রেস কর্মীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার ১, প্রতিবাদে বন্ধের ডাক বিজেপির.

নিজস্ব  সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নন্দীগ্রাম   :: সোমবার ১৮,ডিসেম্বর ::  তৃণমূল কংগ্রেসের অভিযোগ নন্দীগ্রাম এক নম্বর ব্লকের সোনাচূড়া গ্রাম পঞ্চায়েত এলাকার সোনাচূড়া, গতকাল সোনাচূড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে প্রদীপ ঘোষ নামে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে মারধর করে বিজেপি কর্মীরা। বর্তমানে তৃণমূল কংগ্রেস কর্মী নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ই ঘটনায় তৃণমূল কংগ্রেস নন্দীগ্রাম থানার দ্বারস্থ হয়। নন্দীগ্রাম থানার পুলিশ তৃণমূল কংগ্রেস কর্মীকে মারধরের অভিযোগে একজনকে গ্রেফতার করে। অপরদিকে বিনা অপরাধে পুলিশ গ্রেফতার করেছে এই অভিযোগে  নন্দীগ্রামের সোনাচূড়া গ্রাম পঞ্চায়েত এলাকা অনির্দিষ্টকালের জন্য বন্ধের ডাক দিয়েছে বিজেপি।
নন্দীগ্রাম থানায়র সামনে তৃণমূলের জেলা সভাপতির নেতৃত্বে অবস্থান বিক্ষোভ করেছিল। পুলিশের আশ্বাসে অবস্থান বিক্ষোভ তুলে নিয়েছিল তৃণমূল কংগ্রেস। সেই ঘটনার ২৪ ঘন্টা কাটতে না কাটতে আবারো তৃণমূল কংগ্রেস কর্মীকে মারধরের অভিযোগ তুলে তৃণমূল কংগ্রেস। সেই অভিযোগ পেয়ে পুলিশ সিদ্ধেশ্বর পাল নামে এক বিজেপি কর্মীকে গ্রেফতার করে।
পুলিশের এই গ্রেপ্তারের প্রতিবাদে বিজেপি সোনাচূড়া অঞ্চল অনির্দিষ্টকালের জন্য বন্ধের ডাক দিয়েছে। সব মিলিয়ে আবারো রাজনৈতিকভাবে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =