উপ-প্রধানের ছেলেদের মারধরের অভিযোগ উঠল প্রধানের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া   :: মঙ্গলবার ১৯,ডিসেম্বর ::  উপ-প্রধানের ছেলেদের মারধরের অভিযোগ উঠল প্রধানের বিরুদ্ধে। ঘটনাস্থল হাওড়ার বাঁকড়ায়। প্রতিবাদে হাওড়া আমতা রোড অবরোধ উপ প্রধানের ছেলেদের। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বাঁকড়ার নিউ মন্ডল পাড়ায়  প্রতিবেশীদের মধ্যে বিবাদকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো। এক যুবককে মারধর করা হয় বলে অভিযোগ। দুপক্ষের মধ্যে বচসা। সেই নিয়ে বিবাদ চরমে ওঠে। ভাঙচুর করা হয় দুটি বাড়ি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বাঁকড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।  উপ-প্রধানের বাড়িতে গোটা ইঁট ছোড়া হয় বলেও অভিযোগ।
এই ছবি সিসিটিভি ক্যামেরা বন্দি হয়। দোষীদের গ্রেফতারের প্রতিবাদে সোমবার রাতে ডোমজুর পঞ্চায়েত সমিতির সদস্য সামাদ আলি মোল্লা ও বাঁকরা এক নম্বর গ্রাম পঞ্চায়েত উপ প্রধান শামীমা বেগমের নেতৃত্বে বাঁকড়া দোতলা মোড়ে হাওড়া আমতা রোড অবরোধ করা হয়।
প্রায় আধ ঘন্টার ও বেশি সময় ধরে চলে অবরোধ। অভিযোগ বাঁকড়া এক নম্বর পঞ্চায়েত প্রধান আখতার হোসেন মোল্লার মদতে এলাকায় গন্ডগোল হচ্ছে। প্রধানের ছেলেরাই এলাকায় অশান্তি পাকাচ্ছে। এমনকি পুলিশকেও রেয়াত করছেনা। যদিও প্রধান তার বিরুদ্ধে  ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − five =