বর্ধমানে প্রতিবেশিদের হাতে খুন এক ব‍্যাক্তি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::  বর্ধমান  :: মঙ্গলবার ১৯,ডিসেম্বর :: পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী থানার অন্তর্গত দফরপোতা এলাকায় এক ব্যক্তিকে মারধর করে খুন, অভিযোগ উঠল প্রতিবেশী কয়েকজনের বিরুদ্ধে। ঘটনাটি গতকাল সোমবার গভীর রাতে ঘটে।মঙ্গলবার উক্ত ঘটনাকে ঘিরে চাঞ্চল‍্য ছড়ায় এলাকায়। এরপর  গতকাল সোমবার পূর্বস্থলী হসপিটালে আক্রান্ত আজগর শেখ কে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।
জানা গিয়েছে গতকাল রাতে পাটুলী দফরপোতা এলাকায় নবান্ন উৎসব দেখে ফিরছিলেন ভাগ্নে ফিরোজ শেখ এবং মামা আজগর শেখ একটি গাড়ি করে। সেই সময়  বাড়ির কাছে কয়েকজন প্রতিবেশী রাস্তার মধ্যে ইট সাজিয়ে রাখে। গাড়ি ওই ইটের উপর দিয়ে যাবে না বলে, গাড়ি থেকে নেমে আজগর শেখ ওই ইট সরাতে গেলে, বচসা তৈরি হয় স্থানীয় প্রতিবেশীদের সাথে
এর পরই কয়েকজন প্রতিবেশী আক্কেল শেখ, মচানবী শেখ সহ বেশ কয়েকজন তাদের মারধর করে বলে অভিযোগ। আর সেই মুহূর্তেই রডে করে তাঁর মামাকে মাথায় মারলে ঘটনাস্থলেই তাঁর মামা আজগর শেখের মৃত্যু হয়। এমনকি গুরুতর জখম হন ভাগ্নে ফিরোজ শেখ। ঘটনার পর পূর্বস্থলী থানার পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে।  ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 9 =