রিঙ্কু পাহাড়িকে খুনের ঘটনায় দুই মূল অভিযুক্তকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২১,ডিসেম্বর :: রিঙ্কু পাহাড়িকে খুনের ঘটনায় দুই মূল অভিযুক্তকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ। ধৃতদের পুলিশি হেফাজতের আবেদনে মালদা জেলা বুধবার আদালতে পেশ করা হয়েছে।উল্লেখ্য, গত সোমবার কাজিগ্রাম এলাকার একটি জলাশয় থেকে রিঙ্কু পাহাড়ির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়।

ঘটনার তদন্তে নেমে ইংরেজবাজার থানার পুলিশ বিশাল মালপাহাড়ি ও অজিত পাহাড়ি নামে দুই যুবককে গ্রেফতার করে। ধৃতদের বাড়ি ইংরেজবাজারের নুনবহি এলাকায়।বাগবাড়ি বাঁধ এলাকায় রিংকু পাহাড়ি নামে এক যুবককে খুনের ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই খুন কান্ডের কিনারা করল ইংরেজবাজার থানার পুলিশ। খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করল দুই যুবককে।

ধৃতদের বাড়ি ইংরেজবাজারের কাজিগ্রাম অঞ্চলের নুনবহি এলাকায়। ইংরেজবাজারের বাগবাড়ির পলাশবাড়ির বাঁধ সংলগ্ন এলাকায় রিংকু পাহাড়ি নামে এক যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার হয়। ঘটনায় পরিবারবর্গ খুনের অনুমান করেন। সেই মতো ইংরেজবাজার থানার পুলিশ তদন্ত শুরু করে।

তদন্তে নেমে খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার রাতে নুনবহি এলাকার বিশাল মালপাহাড়ি এবং অজিত পাহাড়ি নামে দুই যুবককে গ্রেপ্তার করে। বুধবার ধৃতদের পেশ করে মালদা জেলা আদালতে।কি কারণে খুন হয়েছে তা নিয়ে তদন্ত শুরু করেছে ইংলিশ বাজার থানা পুলিশ  আজ আদালতে পেশ করে পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছেন। |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =