মালদহে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার উপরে হামলার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শুক্রবার ২২,ডিসেম্বর :: প্রাথমিক শিক্ষিকার উপরে হামলা অভিযোগ।হবিবপুর থানার অন্তর্গত কানর্তুকা এলাকার ঘটনা। দৈনিক স্কুল যাওয়ার মতোই কানতুর্কা অঞ্চলের চকশুপুর স্কুল যাওয়ার পথে হঠাৎ তৃষিতা কুন্ডু নামে এক স্কুল শিক্ষিকাকে মারধর করে বলে অভিযোগ।স্কুলের সামনেই প্রকাশ্য রাস্তায় স্কুল শিক্ষিকাকে বেধড়ক মারধর। লাঠিসোটা দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

ঘটনায় আক্রান্ত স্কুল শিক্ষিকা বর্তমানে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন হাসপাতালে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার কানতুর্কা অঞ্চলের চকশুপুর এলাকায়।ঘটনায় আক্রান্ত স্কুল শিক্ষিকা।পরিবারের তরফে বৃহস্পতিবার রতেই লিখিত অভিযোগ করে। অভিযোগ পাওয়ার পরেই অভিযুক্ত ব্যক্তি সত্যজিৎ রায়কে পুলিশ গ্রেপ্তার করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

পরিবার সূত্রে আরো জানা গিয়েছে প্রায় ২০১৮ সালে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেন শিক্ষিকা।হবিবপুর থানার পক্ষ থেকে ওই ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছিলেন তিন মাস জেল হয়।আবারও বৃহস্পতিবার হামলা করে ঐ শিক্ষিকার উপর।

সত্যজিৎ রায় এর বিরুদ্ধে অভিযোগ ওই শিক্ষিকা স্কুলে ঢোকার মুখেই অভিযুক্ত ব্যক্তি স্কুলের গেটের ঢোকার মুখে শিক্ষিকার সামনে জুতো ফেলে দিয়ে বলেন জুতো পরিয়ে দিতে । সেই কথা অস্বীকার করতেই, ওই শিক্ষিকার উপর মারধোর শুরু করে,এই ঘটনা দেখতে পেয়ে ছুটে আছে মিড ডে মিলের রাধুনী ও অন্যান্য শিক্ষক শিক্ষিকারা।

তড়িঘড়ি ওই শিক্ষিকাকে উদ্ধার করে,প্রথমে তাকে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়।সেখান থেকে চিকিৎসকেরা হাত ভেঙে যাওয়ায় তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরিবারের লোকেরা সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।প্রশাসনের কাছে পরিবারের লোকের অভিযুক্তকে শাস্তির দাবি জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + thirteen =