বিজেপির মন্ডল সভাপতি তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তৃণমূল কে কালিমা লিপ্ত করতে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: শুক্রবার ২২,ডিসেম্বর :: বিজেপি পরিবার সদস্যরা আবেদন করেনি লক্ষীর ভান্ডারসহ একাধিক প্রকল্পের সুবিধা পাচ্ছে। তারপরেও বিজেপির সভাপতি তৃণমূলের পঞ্চায়েতকে কালিমালিপ্ত করতেই সু পরিকল্পিত প্রচারে আলোয় আসতে এই ধরনের মিথ্যে অভিযোগ তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ।

উত্তর চব্বিশ পরগনার বসিরহাট মহকুমার বসিরহাট ১, নম্বর ব্লকের সংগ্রামপুর শিবাটি গ্রাম পঞ্চায়েতের সংগ্রামপুর পূর্ব পাড়ার ঘটনা দুই বিজেপি দফাদার পরিবার শ্রীবাস দপাদার ,গোবিন্দ দফাদার তাদেরকে রাজনৈতিকভাবে কাজে লাগিয়ে বসিরহাট এক নম্বর ব্লকের মন্ডল সভাপতি মনোজ কুমার সরকার দাবি করেন যে বিজেপিকে করার অপরাধে দুই পরিবারের তারা সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে ।

এমনকি বার্ধক্য ভাতা ঘরের আবেদন করে তারা সরকারি প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছে। সেই অভিযোগ নস্যাৎ করলেন ওই বিজেপি কর্মী পরিবার তারা বলছেন, আমরা দুয়ারে সরকার প্রকল্পে গিয়ে সরকারি ঘর ও বার্ধক্যভাতার কোন কাগজ জমা দেয় নি। পাশাপাশি লক্ষ্মীর ভান্ডারসহ একাধিক সরকারি প্রকল্পের সুবিধা পাচ্ছি কেন মিথ্যা কথা বলব মন্ডল সভাপতি যে মিথ্যে অভিযোগ করছেন তা বিজেপি পরিবারের সদস্যরাই প্রকাশ্যে মুখ খুলেছেন।

তারা বলছেন আমরা সরকারি প্রকল্পের সব সুবিধা পাচ্ছি কেন মিথ্যা কথা বলব আবেদন না করে কেন বলব আমরা আবেদন করেছি এই নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। বিজেপি মহিলা কর্মী সুমিতা দফাদার ও উমাবানি দফাদার বলেন, আমরা সরকারি লক্ষ্মী ভান্ডারসহ একাধিক প্রকল্পের সুবিধা পাচ্ছি ঘর এবং বার্ধক্যবাদের জন্য কোন আবেদন করিনি সরকারের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =