প্রত্যন্ত সুন্দরবনের গ্যাসের কানেকশনের সঙ্গে আধার কার্ড লিঙ্ক করতে গিয়ে হয়রানি শিকার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হিঙ্গলগঞ্জ :: শনিবার ২৩,ডিসেম্বর :: উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ ব্লকের প্রত্যন্ত সুন্দরবনের গ্যাসের কানেকশনের সঙ্গে আধার কার্ড লিঙ্ক করতে গিয়ে হয়রানি শিকার। রাতভর গ্রাহক হয়রানি গ্যাস অফিসের কর্মীকে ঘিরে বিক্ষোভ ।

সকাল থেকে লাইনে দাঁড়িয়ে হয়রান হচ্ছে মানুষ । গ্যাসের কানেকশনে আধার লিঙ্ক করতে হবে । কিন্তু লিঙ্ক ভালো না থাকার কারণে সঠিক ভাবে কাজ হচ্ছে না , আর তাই দুর-দূরান্ত থেকে আসা মানুষ সকাল থেকে এসে সন্ধ্যা পর্যন্ত না খাওয়া দাওয়া করে লাইনে দাঁড়িয়ে । অবশেষে গ্যাস অফিসের কর্মীকে ঘিরে বিক্ষোভ ।

কখন হবে আধার লিংক এর কাজ তাও সঠিকভাবে বলতে পারছে না গ্যাস অফিসের কর্মীরা । গ্যাস অফিসের সামনে বিক্ষোভ প্রতিবাদ কর্মীকে ভিড়ে তাদের অভিযোগ আমরা কেউ নদীপথে কেউ আবার পায়েহেটে পাঁচ থেকে সাত কিলোমিটার সকাল থেকে আধার লিঙ্ক করার জন্য এসেছে কিন্তু হয়রানির শিকার হচ্ছে।

দিন চলে গিয়ে রাত গড়িয়ে আসছে তাও আধার কার্ডের লিংক করতে পারছে না। চরম অব্যবস্থা মধ্যে পড়েছে প্রান্তিক মানুষেরা তাই একরাশ অভিযোগ ইন্ডিয়ান গ্যাসের বিরুদ্ধে। ক্যামেরার সামনে কিছু বলতে নারাজ গ্যাস অফিসের কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =