মালদা : শিক্ষিকাকে ডেকে দরজা বন্ধ করে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ   :: রবিবার ২৪,ডিসেম্বর ::    শিক্ষিকাকে ডেকে দরজা বন্ধ করে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ। ঘটনার জেরে ওই ঘরেই অসুস্থ হয়ে জ্ঞান হারান শিক্ষিকা। মালদার চাঁচলের খরবা এগ্রিল হাই স্কুলের  ঘটনা। শিক্ষিকাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে রেফার করা হয়।
আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন শিক্ষিকা। স্কুলের প্রধান শিক্ষকেরর নেতৃত্বে পরিচালন সমিতির কয়েকজনকে নিয়ে ওই নির্যাতন করা হয় বলে অভিযোগ। শনিবার দুপুরে  এ নিয়ে চাঁচল থানায় অভিযোগ জানিয়েছেন ওই শিক্ষিকার স্বামী । অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। যদিও ওই হাইস্কুলের প্রধান শিক্ষক শেখ হোসেন আলি সমস্ত অভিযোগ সাজানো বলে দাবি করেছেন।তিনি বলে আমি সেসময় স্কুলে ছিলাম না,নামাজ পড়তে গিয়েছিলাম।এই ধরনের ঘটনাটি ঘটেনি স্কুলে।
যদিও ওই স্কুলের আরেক শিক্ষিকা রুমানা বলেন, ম্যাডামকে একায় নিয়ে গিয়ে বৈঠক করা হচ্ছিল। কোনো শিক্ষিকা ছিলনা সেখানে।বাইরে থেকে দফায় দফায় চিৎকার শুনি।পরে ম্যাডাম কাঁপতে কাঁপতে বৈঠক রুম থেকে বেরিয়ে আসে এবং জ্ঞান হারায়।আমরা চেঙদোলা করে টোটোতে উঠিয়ে  খরবা প্রাথমিক হাসপাতালে নিয়ে যায়।আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =