‘গ্রামের মেয়েরাও বোম বাঁধছে । ঝামেলার সময় ৩০-৪০ টা করে বোম, গুলি মারছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বীরভূম :: রবিবার ২৪,ডিসেম্বর :: ‘গ্রামের মেয়েরাও বোম বাঁধছে । ঝামেলার সময় ৩০-৪০ টা করে বোম, গুলি মারছে। গ্রামের কেও কোনো কাজ করেনা একবার করে ঝামেলা করে আর লুটপাট করে নিয়ে গিয়ে খায় । রাতে দরজা কেটে বাড়িতে ঢোকার চেষ্টা করেছিল। এখানে প্রায় বোমাবাজি হয় । ‘ শুক্রবার রাতের রোমহর্ষক ঘটনার কথা জানালেন গ্রাম বাসীরা

ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত দুবরাজপুর, স্থানীয় সূত্রে জানা গিয়েছে সিভিক ভলেন্টিয়ার সহ তৃণমূলের দুই গোষ্ঠীর প্রায় ৪০ টি বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে। পাশাপাশি গ্রামে প্রায় ১৫০ টি বোম চার্জ হয়েছে বলেও সূত্রের খবর ।

দুবরাজপুর থানার অন্তর্গত যশপুর গ্রাম পঞ্চায়েত খোয়াজ মহম্মদপুর গ্রাম। আর সেই গ্রামই এবার উত্তপ্ত হলো তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে । জানা গিয়েছে রাত আটটা নাগাদ তৃণমূল কর্মী আজম সেখ ও সেলিম সেখ গোষ্ঠীর সংঘর্ষ বাধে । সেই সময় প্রায় শতাধিক বোমাবর্ষণ করা হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর । এছাড়াও দুই গোষ্ঠীর প্রায় ৩০টি বাড়ি ভাঙচুর করা হয়েছে ।

সিভিক ভলেন্টিয়ারের বাড়ি এবং গাড়িতেও ভাঙচুর চালানো হয়েছে । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে দুবরাজপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

গ্রামের এক স্কুলপড়ুয়া জানান, “গ্রামের মেয়েরাও বোম বাঁধছে । ঝামেলার সময় ৩০-৪০ টা করে বোম, গুলি মারছে। গ্রামের কেউ কোনো কাজ করেনা একবার করে ঝামেলা করে আর লুটপাট করে নিয়ে গিয়ে খায় । রাতে দরজা কেটে বাড়িতে ঢোকার চেষ্টা করেছিল। এখানে প্রায় বোমাবাজি হয় ।”

গ্রামের বাসিন্দা শেখ আলী জানান, ” গ্রামে তৃণমূলের দুটো গোষ্ঠী। আজমের গোষ্ঠী ও সেলিমের গোষ্ঠী। সেলিমের দলবল রাতে চড়াও হয়। হটাৎ গ্রামের চারিদিকে বোমচার্জ শুরু করে। আমার গেটেও ৫/৬ টা বোম চার্জ করে। প্রায় দেড়শো বোম চার্জ হয়েছে । “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 11 =