পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে সৈকত নগরী দিঘাতে অনুষ্ঠিত হলো সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস কর্মসূচি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দীঘা :: রবিবার ২৪,ডিসেম্বর :: পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে সৈকত নগরী দিঘাতে অনুষ্ঠিত হলো সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস কর্মসূচি। এই কর্মসূচিকে ঘিরে পর্যটক থেকে শুরু করে সাধারণ মানুষদের উন্মাদনা ছিল তুঙ্গে। রাত পোহালেই বড়দিন আর তার আগেই পর্যটক এ ঠাসা পর্যটন শহর দীঘা।

এদিন সৈকত নগরীতে পর্যটক ও সাধারন মানুষদের সচেতনতার লক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে সাইবার ক্রাইম এওয়ারনেস কর্মসূচি গ্রহণ করা হয়। এদিন এই সচেতনতামূলক কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্য, উপস্থিত ছিলেন ডিএসপি ডিএনটি রথীন্দ্রনাথ বিশ্বাস, সাইবার ক্রাইম সেল এর আই সি বিপ্লব হালদার, এদিন উপস্থিত ছিলেন সিআই পবিত্র গাঙ্গুলী। অফিসার স্বরূপ ঘোষ, দীঘা ও দীঘা মোহনা কোস্টাল থানার অফিসার ইনচার্জ।

এদিন পর্যটক থেকে আরম্ভ করে সাধারণ মানুষদের উদ্দেশ্যে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়, কুইজ প্রতিযোগিতার দায়িত্বে ছিলেন অলংকাপুর সময় সমিতির ম্যানেজার তথা বিশিষ্ট শিক্ষক নির্মাল্য দে, সেই সঙ্গে উপস্থিত ছিলেন দীঘা ফিশারম্যান ফিস্ট স্ট্যাটাস এসোসিয়েশনের কর্মকর্তা নবকুমার পয়রা। এছাড়াও অন্যান্য অতিথিবর্গরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 1 =