বড়দিন উপলক্ষে রামনগর আরএসএ ময়দানে আলোকোজ্জল ও জমকালো মঞ্চে মেলার উদ্বোধন করেন কারামন্ত্রী অখিল গিরি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রামনগর :: মঙ্গলবার ২৬,ডিসেম্বর :: বড়দিন উপলক্ষে রামনগর আরএসএ ময়দানে আলোকোজ্জল ও জমকালো মঞ্চে মেলার উদ্বোধন করেন এলাকার বিধায়ক তথা কারামন্ত্রী অখিল গিরি। প্রধান অতিথি ছিলেন মৎস্যমন্ত্রী বিপ্লব রায়চৌধুরী। উপস্থিত ছিলেন হলদিয়া ডেভেলাপমেন্ট অথরিটির চেয়ারম্যান জ্যোতির্ময় কর, চণ্ডীপুরের প্রাক্তন বিধায়ক অমিয়কান্তি ভট্টাচার্য, ।

মেলার আয়োজক রামনগর-১ পঞ্চায়েত সমিতি ও ব্লক প্রশাসন। মেলা এবার ১৫তম বর্ষে পা দিল। মেলা শুরুর আগে একটি বর্ণাঢ্য ও সুসজ্জিত শোভাযাত্রা রামনগর এলাকা পরিক্রমা করে। উৎসব কমিটির সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি নিতা‌ইচরণ সার বলেন, সাতদিনব্যাপী মেলার সমাপ্তি হবে আগামী ৩১ডিসেম্বর। মেলায় প্রতিদিন নানা স্বাদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিচিত্রানুষ্ঠান রয়েছে।

একইসঙ্গে মেলায় সরকারি বিভিন্ন দপ্তরের স্টল রয়েছে। পাশাপাশি রামনগর এলাকার স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের দ্বারা উৎপাদিত নানা হস্তশিল্প সামগ্রীর বেশকিছু স্টল রয়েছে। এছাড়া রয়েছে নানা আনন্দ-বিনোদনের উপকরণ। প্রতিদিনই বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা সভার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচি রয়েছে। রয়েছে নানাবিধ সামাজিক কর্মসূচিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =