কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিচ্ছেন বিজেপি বাঁচাও কমিটি থেকে শুরু করে সদস্যরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট  :: বুধবার ২৭,ডিসেম্বর :: বিজেপির কেন্দ্রীয় কমিটি থেকে অনুপম হাজরাকে বহিষ্কার করেছে । কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিচ্ছেন বিজেপি বাঁচাও কমিটি থেকে শুরু করে সদস্যরা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই সোচ্চার হয়েছেন বিজেপি আশীষ সাউ, হাজারী লাল সরকার সহ একাধিক নেতারা। দলের দুর্নীতির বিরুদ্ধে মুখ খুলছেন।

ইতিমধ্যে বিজেপি বাঁচাও কমিটির একটি মঞ্চে তৈরি করেছেন তার বর্তমান কনভেনার দীপক কুমার সরকার বলেন,দল যেভাবে চলছে দলে দুর্নীতিগ্রস্তদের মাথায় রেখে কেন্দ্রীয় নেতৃত্ব চলছে। এই করলে অমিত শাহের ২০২৪-এ ৩৫ টি আসনের টার্গেট ৫,টা পাবেনা। পাশাপাশি শুভেন্দু অধিকারী নিয়ে বলেছেন যাদের সিবিআই তে নাম আছে তারাই এখন দলের মাথায় বসে রয়েছে দুর্নীতিগ্রস্তরা রাজ্য বিজেপিতে প্রথম সারিতে রয়েছে। এর জন্য আমরা আন্দোলন করছি আগামী দিনে করব।

বিজেপি বাঁচাও কমিটি আগামী দিন পথে নামবে দল থেকে দুর্নীতিগ্রস্তদের অবিলম্বে সরিয়ে দিতে হবে। যেখানে ডক্টর অনুপম হাজরা বলছেন দলে দুর্নীতিগ্রস্তরা প্রশ্রয় পাচ্ছেন রাজ্য কমিটিতে রয়েছে প্রতিষ্ঠিত চোর তিনি প্রকাশ্যে মুখ খুলেছেন বলে সত্যের পথে রয়েছেন বলে তাকে আজকে দল তার সম্পাদকের পথ থেকে সরিয়ে দিয়েছেন। আমরা ধিক্কার জানাই আগামী দিনে বিজেপি বাঁচাও কমিটি আন্দোলনে নামবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + fourteen =