দুয়ারে দুয়ারে ঘুরে রূপশ্রী এনকোয়ারি করলেন হরিশ্চন্দ্রপুর দু’নম্বর ব্লকের বিডিও তাপস পাল। হাতেনাতে পাকড়াও করলেন তিনজন ফলস রূপশ্রী আবেদনকারী কে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২৮,ডিসেম্বর :: দুয়ারে দুয়ারে ঘুরে রূপশ্রী এনকোয়ারি করলেন হরিশ্চন্দ্রপুর দু’নম্বর ব্লকের বিডিও তাপস পাল। হাতেনাতে পাকড়াও করলেন তিনজন ফলস রূপশ্রী আবেদনকারী কে। এদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানালেন তিনি।

দীর্ঘদিন ধরেই রুপশ্রী নিয়ে একাধিক অভিযোগ পেয়ে সশরীরে হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের ভিডিও তাপস পাল এলাকার দুটি গ্রাম পঞ্চায়েত অঞ্চলে তদন্ত করতে যান। সেখানে রূপসীর আবেদন মিলিয়ে মিলিয়ে দেখার সময় তিনজন ভুয়া রুপশ্রী আবেদনকারীর হদিস পাওয়া যায়। সেখানে দাঁড়িয়েই বিডিও ওই তিনজন আবেদনকারীর রূপশ্রী আবেদনপত্র বাতিল করে দেন এবং তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

হরিশ্চন্দ্রপুর দু’নম্বর ব্লকের ভিডিও তাপস পাল এলাকার সদলিচক , মালিয়র ২ সহ বেশ কয়েকটি গ্রাম পঞ্চায়েত এলাকায় পরিদর্শনে যান সঙ্গে ছিলেন ব্লকের অন্যান্য আধিকারিকরা। সেখানে গিয়ে রূপশ্রী আবেদনকারীদের আবেদন পত্র মিলিয়ে ভেরিফাই করতে গিয়ে তিনজন আবেদনকারী আবেদনপত্রে গলদ ধরে ফেলেন বিডিও। এদের আবেদনপত্র সঙ্গে সঙ্গে বাতিল করে দেন।

এ প্রসঙ্গে বিডিও তাপস পাল বলেন এদের আবেদনপত্রে অনেক গলদ রয়েছে এরা দালালদের মারফতে ভুল তথ্য দিয়ে রূপশ্রী টাকা পাওয়ার জন্য আবেদন করেছিল হাতেনাতে ধরা পড়তে এদের আবেদন পত্র বাতিল করা হয়েছে এদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =