মালদহে অল ইন্ডিয়া মাইনোরিটি অর্গানাইজেশনের উদ্যোগে পূজা, ঈদ, ক্রিসমাস মিলন উৎসব পালন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২৮,ডিসেম্বর :: অল ইন্ডিয়া মাইনোরিটি অর্গানাইজেশনের উদ্যোগে পূজা, ঈদ, ক্রিসমাস মিলন উৎসব পালন। বুধবার রাতে মালদা জেলার মোথাবাড়ি থানার অন্তর্গত পঞ্চানন্দপুর পাগলারহাট এলাকায় পালন করা হয় মিলন উৎসব।

অনুষ্ঠানে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহারাজ সমিরেশ্বর ব্রহ্মচারী, গোর্খা নেতা বিমল গুরুং। এছাড়াও উপস্থিত ছিলেন সংগীত শিল্পী অমিত পল, বিশিষ্ট সমাজসেবী বাবলা সরকার, সাহিত্যিক রাজ বসু, বিশিষ্ট সাংবাদিক মানস ব্যানার্জি,উদ্যোক্তা অল ইন্ডিয়া মাইনোরিটি অর্গানাইজেশনের চেয়ারম্যান নাসির আহমেদ সহ অন্যান্য শিল্পী ও বিশিষ্ট জনেরা।

বিভিন্ন ধর্মের মানুষদের উপস্থিতিতে পালন করা হয় পূজা, ঈদ, ক্রিসমাস মিলন উৎসব। স্থানীয় ও বহিরাগত শিল্পীরা অনুষ্ঠান মঞ্চে গান নাচ ও অন্যান্য অনুষ্ঠান পরিবেশন করেন।মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে অনুষ্ঠানে আগত অতিথিরা একতার ডাক দেন। ভারতবর্ষের ঐতিহ্য তুলে ধরেন তারা। হিন্দু, মুসলিম, শিখ, ঈশাই সমস্ত ধর্মের মানুষকে নিয়ে ভারতবর্ষ তা তারা সাধারণ মানুষের সামনে বার্তা দিতে চান।

অনুষ্ঠানের উদ্যোক্তা নাসির আহমেদ বলেন এবছর নবম বর্ষে পা দিয়েছে মিলন উৎসব। সকলকে নিয়ে পূজা, ঈদ, ক্রিসমাসের শুভেচ্ছা দিতে সমস্ত শ্রেণীর মানুষকে নিয়ে পালন করা হয় মিলন উৎসব। মঞ্চ থেকে কবি সাহিত্যিক সহ অন্যান্য ব্যক্তিদের সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + thirteen =