স্থায়ী পোস্ট অফিস পেল প্রত্যন্ত সুন্দরবন বাসী, খুশির হাওয়া গ্রামে।।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: শুক্রবার ২৯,ডিসেম্বর :: উওর ২৪ পরগনার বসিরহাটের হিঙ্গলগঞ্জ ব্লকের প্রত্যন্ত সুন্দরবনের সাধারণ মানুষের ডাক ঘরের দাবি ছিল দীর্ঘদিনের।আগেরকার দিনে ছিলনা মোবাইল ফোন,ছিলনা ইন্টারনেট,সেই সময়ে যোগাযোগের একমাত্র মাধ্যম ডাক ব্যবস্থা।যারা বিদেশে কাজ করতো বা যারা চাকরি-বাকরি করতো তারা অপেক্ষায় বসে থাকতো কখন তার চিঠিটা আসবে,সেই যোগাযোগ মাধ্যম এখন ডিজিটাল হয়ে গেছে।

আগেরকার দিনের মতো এখন আর কাউকে সেই অপেক্ষায় বসে থাকতে হয় না। কারণ সবারই কাছে মোবাইল আছে।তবুও তার মধ্যে কিছু কিছু কাজের জন্য সাধারণ মানুষের কাজে লাগে ডাক বিভাগ। তাই লেবুখালী বাসিন্দাদের এই দাবি পূরণ হওয়াতে খুশি সকলেই।আগে কিন্তু নির্দিষ্ট কোন জায়গায় ছিল না, এই ডাকঘরের ভূমি দাতা স্বর্গীয় স্বর্ণময়ী মন্ডল , তিন শতক যায়গা সাধারণ মানুষের জন্য পোস্ট অফিস স্থায়ী করার জন্য দান করেন ।আগে কোন স্থায়ী অফিস ছিল না,এখন স্থায়ী পোস্ট অফিস হওয়াতে মানুষ খুব খুশি।

সুপার এন্টেন বারাসাত ডিভিশনের ভূপাল মজুমদার, ফিতে কেটে শুভ উদ্বোধন করেন এই পোস্ট অফিস।তিনি বলেন আমরা হরিপদ মন্ডলের এই জায়গা পেয়ে এই পোস্ট অফিস করতে পেরেছি তার জন্য আমরাও আনন্দিত। উপস্থিত ছিলেন বারাসাত ডিভিশনের ভূপাল মজুমদার,হিঙ্গলগঞ্জের বন ও ভূমি কর্ম্যধক্ষ সুরজিৎ বর্মন, দুলদুলি গ্ৰাম পঞ্চায়েতের প্রধান তাপস মন্ডল সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =