সিলিন্ডার বিস্ফোরনের ফলে হুড়মুড় করে ভেঙে পড়ল গোটা বাড়ি, আতঙ্কিত এলাকাবাসীরা

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: নরেন্দ্রপুর :: শুক্রবার ২৯,ডিসেম্বর :: শুক্রবার ভর দুপুরে হঠাৎ বিকট শব্দে কেঁপে উঠল গোটা এলাকা। এলাকার মানুষেরা তড়িঘড়ি বাহিরে বেরিয়ে এল নিজেদের বাড়ি থেকে। বাইরে বেরিয়ে এসে দেখল দাউদাউ করে জ্বলছে একটি বাড়ি। দ্রুত খবর দেয়া হল দমকালকে। অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের দুটি ইঞ্জিন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায় ঘটনাস্থলে এসে উপস্থিত হয় নরেন্দ্রপুর থানার পুলিশ।

এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে সুপ্রভাত দক্ষিণ ২৪ পরগনা নরেন্দ্রপুর থানার অন্তর্গত জগদীপোতা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার দুপুরবেলা বিকট বিস্ফোরণের শব্দে কানে তালা লেগে গিয়েছিল। কী ঘটেছে দেখতে বাড়ির বাইরে আসতেই দেখা যায় এলাকার এক পরিত্যক্ত বাড়িতে আগুন লেগেছে। আগুন নেভানোর কাজে প্রথমে হাত লাগান স্থানীয়রাই। তারপর খবর দেওয়া হয় পুলিশ ও দমকলকে। স্থানীয় সূত্রে জানা যায় ওই বাড়িতেই শম্ভু নস্করের পরিবার বসবাস করত।

শুক্রবার সকালে সম্ভু নস্কর তার পরিবারকে নিয়ে একটি আত্মীয়র বাড়িতে গিয়েছিল। হঠাৎ দুপুর বেলা বিস্ফোরণ ঘটে বাড়িতে। দমকলের প্রাথমিক অনুমান, বাড়িতে থাকা গ্যাসের সিলিন্ডার বিস্ফোরনের কারণে এমনই ভয়াবহ অগ্নিকাণ্ডের মতন ঘটনা ঘটেছে। ঘটনাস্থলের দমকলের দুটি ইঞ্জিন এসেছে আধ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।

পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। সিলিন্ডার বিস্ফোরণ নাকি ওই বাড়িতে অন্য কোনও বিস্ফোরক মজুত ছিল তা খতিয়ে দেখা হচ্ছে। হতাহতের কোনও খবর এখনও মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 9 =