শুক্রবার মধ্যরাতে কসমেটিকস বোঝাই ছোট একটি কন্টেনার গাড়ি সোজা গিয়ে পড়ল নবদ্বীপের গঙ্গার জলে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: শনিবার ৩০,ডিসেম্বর :: শুক্রবার মধ্যরাতে কসমেটিকস বোঝাই ছোট একটি কন্টেইনার গাড়ি সোজা গিয়ে পড়ল নবদ্বীপের গঙ্গার জলে। শুক্রবার রাত পৌনে বারোটা নাগাদ এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দেয় নবদ্বীপ পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের রানীরঘাট অঞ্চলে। স্থানীয় বাসীন্দারা জানান, শীতের মধ্যরাতে তাঁরা সবাই যখন বিছানায়, সেই সময় হঠাৎ একটি বিকট শব্দে ঘুম ভেঙ্গে যায় তাঁদের।

দরজা খুলে বাইরে বেরিয়ে এসে তাঁরা দেখেন, একটি ছোট গাড়ি গঙ্গার জলে ভাসছে। সঙ্গে আর্ত চিৎকার। সঙ্গে সঙ্গে কয়েকজন স্থানীয় তরুণ নেমে পড়েন গঙ্গায়। তাঁরা দেখতে পান আধডোবা অবস্থায় গাড়ির ভিতরে তিনজন আরোহী। দরজা কোনওক্রমে খুলে তাদেরকে উদ্ধার করে বাইরে নিয়ে আসা হয়। তিনজনই ছিলেন নেশাগ্রস্ত। তাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তারা গঙ্গার ঘাটটিকে রাস্তা মনে করে গাড়ি সোজা নদীতে নামিয়ে দেয়।

এরপরেই সোজা গঙ্গায় গিয়ে পড়ে গাড়িটি। খবর দেওয়া হয় নবদ্বীপ থানায়। কিছুক্ষণ পর আসে নবদ্বীপ থানার পুলিশ।প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর গাড়ির তিন আরোহীকে আটক করে নিয়ে যাওয়া হয় নবদ্বীপ থানায়। প্রায় ঘন্টাখানেকের চেষ্টায় গাড়িটিকে ক্রেন দিয়ে টেনে তোলা হয় নদীর পাড়ে। জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, বীরভূমের সাঁইথিয়া থেকে একটি নামে কোম্পানির কসমেটিকস বোঝাই গাড়ি করিমপুর হয়ে নবদ্বীপে আসে। তারপরেই এমন বিপত্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + ten =