বর্ষবরণের প্রাক্কালে চা বাগানে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবী সংস্থার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: রবিবার ৩১,ডিসেম্বর :: আজ ৩১শে ডিসেম্বর, বছরের শেষ দিন আগামী দিন থেকে নতুন বছর শুরু। নতুন বছরকে স্বাগত জানাতে ইতিমধ্যে বিভিন্ন জায়গায় প্রস্তুতি চলছে। বছরে শেষ দিনে অনেকেই বিভিন্ন জায়গায় পিকনিক করতে গিয়েছেন পরিবার কিংবা বন্ধু-বান্ধবদের সাথে। শীতের আবহে জমে উঠেছে পরিবেশ।

তবে আনন্দের দিনে মুখে আনন্দ নেই গরিব অসহায় মানুষগুলোর , কারণ তাদের প্রতিনিয়ত সংগ্রাম করতে হয়। এবার তাদের পাশে দাঁড়িয়েছে অভিজ্ঞান মিশন নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। বর্ষবরণের প্রাক্কালে তারা গরীব অসহায় মানুষগুলোর হাতে তুলে দিয়েছে বস্ত্র। উল্লেখ্য তারা অন্তত ১৫০০ জনের হাতে তুলে দিয়েছে বস্ত্র।

শিলিগুড়ি সংলগ্ন দার্জিলিং জেলার অন্তর্গত নকশালবাড়ির হাতি ঘেষা চা বাগান, আর অতল বাগানে তারা শিশু ও মহিলাদের হাতে তুলে দেয় বস্ত্র। কোনরকম প্রচারের আলোতে থাকতে চায় না এই স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা । তারা সবসময় এটাতেই সচেষ্ট থাকেন কিভাবে অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানো যায়। এদের বয়স কারোরই খুব একটা বেশি নয়, অথচ এই অল্প বয়সেই যেভাবে তারা গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পন্থা গ্রহণ করেছে নিঃসন্দেহে প্রশংসনীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 5 =