ভিন্ন রাজ্যে পাচারের আগে বিপুল পরিমাণে গাঁজা উদ্ধারে সাফল্ল্য পেলো মালদার মানিকচক থানার পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ০১,জানুয়ারি :: ভিন্ন রাজ্যে পাচারের আগে বিপুল পরিমাণে গাঁজা উদ্ধারে সফলতা পেলো মালদার মানিকচক থানার পুলিশ। মানিকচকের চন্ডিপুর এলাকায় নাকা চেকিং এর সময় গাঁজা ভর্তি একটি গাড়ি সহ একজনকে গ্রেপ্তার করে সফলতা পায় পুলিশ।সোমবার ধৃতকে মালদা জেলা আদালতে পাঠিয়ে তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ব্যক্তির নাম প্রমোদ কুমার সিং।ঝাড়খণ্ডের সাহেবগঞ্জ জেলার মহাদেবগঞ্জ এলাকার বাসিন্দা।পুলিশ উদ্ধার করেছে ২০ কেজি ১০০ গ্রাম গাজা।একটি চার চাকা গাড়িও হেফাজতে নিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বর্ষবরণের রাতে করা নিরাপত্তাকে মাথায় রেখে মানিকচকের বিভিন্ন জায়গায় নাকা চেকিং চালাচ্চিল পুলিশ।চন্ডিপুর এলাকায় নাকা চেকিংয়ে একটি চারচাকা গাড়ি আসলে পুলিশ দাঁড় করিয়ে তল্লাশি শুরু করে। গাড়ি থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণে গাঁজা। তারপরই গাড়িতে থাকা ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

মালদা শহরের দিক থেকে আসা এই গাড়িটি মানিকচকের গঙ্গা নদীর ঘাট হয়ে ঝাড়খণ্ডে যেত বলে জানাচ্ছেন পুলিশ। তাই ভিন রাজ্যে পাচারের আগে গাঁজা উদ্ধার করে সফলতা পেয়েছে পুলিশ। জিতুকে আদালতে পাঠিয়ে গোটা গাঁজা পাচার চক্র আরো কারা যুক্ত রয়েছে তাদের খুঁজতে তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 15 =