রাস্তার ধার আবর্জনা স্তূপ থেকে থেকে উদ্ধার সদ্যোজাতের মৃতদেহ, এলাকায় ব্যাপক চঞ্চল্য

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: মঙ্গলবার ২,জানুয়ারি :: রাস্তার ধারে একটি আবর্জনা স্তূপ থেকে এক সদ্যজাতর মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনা জয়নগর থানার অন্তর্গত দক্ষিণ বারাসাত এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায় মঙ্গলবার সকালে জয়নগর থানার অন্তর্গত দক্ষিণ বারাসাত এলাকায় একটি আবর্জনা স্তূপের উপর একটি সাধারণের কাপড়ের পুঁটলি দেখতে পাই স্থানীয়রা। সেই কাপড়ের টুকরো ঘিরে রয়েছে, বেশ কয়েকটি কুকুর। কুকুরের মুখে ছোট্ট ছোট্ট দেহাংশ দেখতে পায় স্থানীয়রা। এরপর স্থানীয়দের মধ্যে কৌতূহল বেড়ে যায়। তড়িঘড়ি ওই আবর্জনা স্তূপের কাছে স্থানীয় বেশ কয়েকজন গিয়ে সাদা রঙের পুঁটলির টুকরো টি খুলতে চক্ষু চরক গাছ হয়ে যায় স্থানীয়দের। সদ্য জাতের মৃতদেহ।

স্থানীয়রা তড়িঘড়ি খবর দেয় জয়নগর থানাতে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে জয়নগর থানার পুলিশ সদ্যজাতের দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। জয়নগর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, কে বা কারা রাতের অন্ধকারে এই সদ্যোজাতকে আবর্জনা স্তূপের উপর ফেলে গিয়েছে তা খতিয়ে দেখার জন্য এলাকার সিসিটিভিতে চোখ রাখা হচ্ছে।

পাশাপাশি বিভিন্ন নার্সিংহোমগুলিতে জিজ্ঞাসাবাদ করা হবে। এই সদ্যোজাতের পিতা-মাতার পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে। এলাকাবাসীদের দাবি, এই নির্মম ঘটনার সঙ্গে কে বা কারা যুক্ত রয়েছে তা তদন্ত করুক পুলিশ। দোষীদের উপযুক্ত শাস্তির আর্জি যা দিয়েছে স্থানীয় বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =