চাকরি না পাওয়ায় মানসিক অবসাদে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল এক গৃহবধূ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: মঙ্গলবার ২,জানুয়ারি :: দীর্ঘদিন ধরে লড়াই চালিয়ে গেলেও চাকরি না পাওয়াই অবশেষে মানসিক অবসাদে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী এক গৃহবধূ। যদিও এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে নদীয়ার শান্তিপুর ব্লকের সাহেবডাঙ্গা এলাকায়। জানা গেছে মৃত গৃহবধূর নাম সুমনা ধাবক, বয়স আনুমানিক ৩০ বছর।

স্থানীয়দের দাবি, গতকাল সন্ধ্যায় ঘরের ভেতরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে গৃহবধূ সুমনা। পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা। যদিও গৃহবধুর মৃত্যুর ঘটনায় ওই পঞ্চায়েতের মেম্বার আব্বাস আলী বলেন, গৃহবধূ সুমনার স্বামীও সরকারি চাকরি করেন, কিন্তু নিজেও চাকরি জন্য বিভিন্ন দপ্তরে চেষ্টা চালালেও কিছুতেই চাকরি পাননি তিনি ।

তার কারণেই মানসিক অবসাদে ভুগছিলেন সুমনা। তবে সুমনার সাথে তার স্বামী ও চেষ্টা করেছিলেন তার স্ত্রীর যাতে চাকরি হয়, কিন্তু সবটাই বিফলে যায়। এই আত্মহত্যার পেছনে সেটাই কারণ বলে অনুমান করা যাচ্ছে। মঙ্গলবার মৃতদেহটি উদ্ধার করার পাশাপাশি ময়না তদন্তের জন্য রানাঘাট পুলিশ মর্গে পাঠায় শান্তিপুর থানার পুলিশ। অন্যদিকে গৃহবধুর আকস্মিক মৃত্যুর ঘটনায় পরিবারসহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − six =