জমি বিবাদকে কেন্দ্র করে মহিলার বাড়ি ভাঙচুর , মারধরের চেষ্টা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বুধবার ০৩,ডিসেম্বর :: জমি বিবাদকে কেন্দ্র করে মহিলার বাড়ি ভাঙচুর , মারধরের চেষ্টার মদত দেবার অভিযোগ স্থানীয় কাউন্সিলরের স্বামী তথা ওয়ার্ড সভাপতি বিরুদ্ধে। ঘটনাস্থলে বনগাঁ থানার পুলিশ৷

বনগাঁ থানার জয়পুর এলাকায় বনগাঁ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রেখা সরকার স্বামীর মৃত্যুর পর থেকে তিন মেয়েকে নিয়ে এই বাড়িতেই বসবাস করছেন। অভিযোগ স্বামীর মৃত্যুর পর রেখা দেবীকে কিছু না জানিয়েই বাড়িটি নিজেদের নামে করে নেয় রেখা দেবীর ননদেরা। এরপর ২০২১ সাল থেকে এই বাড়ি নিয়ে মামলা চলছে আদালতে।

আদালতের রায় বাড়িটিতে সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে পাশাপাশি বাড়ির সামনে ১৪৪ ধারা জারি নোটিশ টাঙানো হয়েছে। অভিযোগ তিন সপ্তাহ আগে তারা জানতে পারেন তাদের বাড়িতে ষষ্ঠী অধিকারী নামে এক ব্যক্তি কিনেছে। এরপর থেকে বিভিন্নভাবে বাড়ি ছেড়ে দেওয়ার জন্য হুমকি আসতে থাকে মহিলার কাছে। রেখা দেবীর অভিযোগ মঙ্গলবার সকালে এলাকার বেশ কয়েকজন মহিলা তৃণমূল নেতা উত্তম ঘোষের নেতৃত্বে তার বাড়িতে হাজির হয়।

বাড়ির গেটের তালা ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করে পাশাপাশি মহিলার মেয়েদের কেও মারধরের চেষ্টা করে বলে অভিযোগ। এই ঘটনা যখন চলছে সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বনগাঁ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলের স্বামী তথা ওয়ার্ডের তৃণমূল সভাপতি উত্তম ঘোষ। তৃণমূল নেতার মদতেই বেশকিছু সময় ধরে চলে এ তাণ্ডব। সেই হামলার সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়ে একাধিক ব্যক্তির মোবাইলে |

মহিলার দাবি পরবর্তীকালে বনগাঁ থানার পুলিশ আস্তে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এই ঘটনার পর যথেষ্ট আতঙ্কিত রেখা দেবী ও তার পরিবার৷ যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল নেতা উত্তম ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + seventeen =