মালদহের বামন্গলা ব্লকে মদনাবতী গ্রাম পঞ্চায়েতের, ফরিদপুর মোড় হতে গুপিডাঙ্গার এস এস কে শিশু শিক্ষালয় পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তার বেহাল অবস্থা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ০৪,ডিসেম্বর :: বামনগোলা ব্লকের মদনাবতী গ্রামপঞ্চায়েতের, ফরিদপুর মোড় হইতে গুপিডাঙ্গার এস এস কে শিশু শিক্ষালয় পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তার বেহাল অবস্থা।বারবার প্রশাসনের কাছে লিখিত অভিযোগ জানিয়ে কোন সূরাহা হয়নি বলে অভিযোগ। রাস্তার মোড়ে বোর্ড লাগিয়ে দেওয়া হয়েছে কাজ করার এছাড়াও বোর্ড ভেঙ্গেও দেওয়া হয় বলে অভিযোগ এলাকাবাসীর।

৩৪ লাখ ৪৫ হাজার ২১২ টাকার এন আর জি এস প্রকল্পের পঞ্চায়েত সমিতির এই রাস্তাতে কাজ শুরু হয়েছিল ২০২২ সালে ২০২৩ পার হয়ে গেলেও রাস্তার কাজ হয়নি বলে অভিযোগ এলাকাবাসীর। এই রাস্তার জন্য পথ অবরোধ করা হয় শুধু আশ্বাসই মিলেছে রাস্তা হয়নি। এই বিষয় নিয়ে, বামনগোলা বিডিও কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বেশ কয়েকবার তবুও রাস্তার কাজ হয়নি। এ দিন সকাল থেকে ওই রাস্তার উপরে দাড়িয়ে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা।

 

 

সভাপতি পারুল কুজুর :: নিজস্ব চিত্র 

এই বিষয়ে পঞ্চায়েত সমিতির সভাপতি পারুল কুজুর বলেন এই বিষয়ে আমার সঠিক জানা নেই যদি রাস্তার কাজটি না হয়ে থাকে আমরা খুব শীঘ্রই এই রাস্তার কাজটি করা হয় তা দেখব।অন্যদিকে বিজেপির তরফে হবিবপুর মন্ডল ১এর সাধারণ সম্পাদক অজয় রায় বলেন, দুর্নীতিতে ভরে গিয়েছে এই সরকার সাধারণ মানুষের টাকা আফসোস আত্মসাৎ করছে নিজেদের পকেট ভরছে সাধারণ মানুষের জন্য রাস্তা জুটছে না।

বামন গোলা ব্লকের বিডিও রাজু কুন্ডু :: নিজস্ব চিত্র 

বামন গোলা ব্লকের বিডিও রাজু কুন্ডু বলেন এই রাস্তা এনআরজিএস প্রকল্পের বর্তমানে বরাদ্দ টাকা নেই যদি রাস্তা কাজ বন্ধ হয়ে থাকে আমার কাছে সঠিক খবর নেই আগামীতে চালু করা হবে এন আর জি এস এর টাকা না থাকায় হয়তো কাজ বন্ধ হয়েছে যদি এরকম কোন সমস্যা থাকে তাহলে, অন্য কোন ফান্ড থেকে রাস্তার কাজ শুরু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =