জগৎবল্লভপুর এলাকায় চুরির ঘটনা ঘটায় হাওড়া আমতা রোড অবরোধ করে আগুন জ্বালিয়ে বিক্ষোভ গ্রামবাসীদের,

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: শুক্রবার ০৫,জানুয়ারী :: ঘটনাটি ঘটেছে হাওড়ার জগৎবল্লভপুর এর অন্তর্গত মুন্সিরহাট নরেন্দ্রপুর এলাকার আনন্দমঠ আশ্রমে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে গতকাল গভীর রাতে কে বা কারা মুন্সিরহাট নরেন্দ্রপুর এলাকার আনন্দমঠ আশ্রমের একটি কালীমন্দির থেকে ঠাকুরের সোনা রুপোর গহনা সহ পুজোর যাবতীয় সরঞ্জাম চুরি করে পালায়।

জগৎবল্লভপুরে আগুন জালিয়ে গ্রামবাসীদের প্রতিবাদ বিক্ষোভ :: নিজস্ব চিত্র

এর পাশাপাশি আরো জানা গিয়েছে এদিন একই রাতে মুন্সিরহাট এলাকা সহ পাশাপাশি এলাকায় মোট চারটি মন্দির থেকে প্রায় লক্ষাধিক টাকার মত জিনিসপত্র চুরি হয়েছে। জগৎবল্লভপুর এলাকায় নিত্যদিন চুরি ছিনতাই এর মত ঘটনা ঘটায় অতিষ্ট হয়ে এলাকাবাসীর এদিন সকাল ছয়টা থেকে হাওড়া আমতা রোডে বাঁশ ও গাছের ডাল দিয়ে ঘিরে অবরোধ করেন এবং রাস্তার মধ্যে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন।

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জগৎবল্লভপুর থানার বিশাল পুলিশ বাহিনী সহ জগৎবল্লভপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক । গ্রামবাসীরা পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকেন। তাদের দাবি যতক্ষণ না এই চুরির ঘটনার দোষীদের ধরে সাজা দেওয়া হচ্ছে ততক্ষণ এই আন্দোলন চলবে এবং পরবর্তীকালে তারা বৃহত্তম আন্দোলনে নামবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =