মালদহে শুরু হয়েছে অক্ষতের চাল তুলে দেওয়ার পর্ব বিভিন্ন রাম ভক্তদের হাতে ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শুক্রবার ০৫,জানুয়ারী :: ইতিমধ্যেই ঘোষণা হয়ে গেছে রাম জন্মভূমি অযোধ্যা আগামী ২২ তারিখে তার আনুষ্ঠানিক শুভ সূচনা হতে চলেছে এবং রাম ভক্তদের মধ্যে এক উৎসবের বাতাবরণ শুরু হয়েছে। ঘোষণা হওয়ার পরেই শুরু হয়ে গিয়েছে নানান কর্মসূচি । পাশাপাশি শুরু হয়েছে অক্ষতের চাল তুলে দেওয়ার পর্ব বিভিন্ন রাম ভক্তদের হাতে ।

বছরের শুরুতে রামভক্তদের বাড়িতে পৌঁছে গেল অক্ষত চাল শুক্রবার দুপুর বারোটার সময় পুরাতন মালদা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নবাবগঞ্জ এলাকায় রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্রের তরফে প্রতিটি বাড়িতে এদিন অক্ষত চাল আশীর্বাদ হিসেবে তুলে দেওয়া শুরু হল । এদিন পুরাতন মালদার বেশ কিছু জায়গায় এই চাল তুলে দেওয়া হয়।

রাম জন্মভূমি তীর্থক্ষেত্রের মালদা জেলার প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন অমল কুমার দাস,সাগর প্রসাদ গৌড়,তারকেশ্বর সাহা প্রমূখ। এদিন এক প্রতিনিধি অমল কুমার দাস তিনি বলেন আমাদের সংগঠনের পক্ষ থেকে প্রতিটা বাড়িতে এই চাল তুলে দেওয়া হলো এবং নিমন্তন্ন জানানো হলো সকলেই যাতে এই দিনটাকে খুব আনন্দের সাথে মানানোর পাশাপাশি বাড়িতে পাঁচটি প্রদীপ জ্বালানোর আবেদন ও বাড়িঘর কে আরো সাজিয়ে তোলার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 14 =