সন্দেশখালির জনসভা থেকে সাজাহানের হুঙ্কার এবার বদলা নেব – ইডি আমার একটা পশমও ছিড়তে পারবে না

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সন্দেশখালী  :: শনিবার ৬,জানুয়ারি :: ২০২৩ সালে ৩০শে ডিসেম্বর শনিবার বসিরহাটের বিজেপি নেতা কর্মীদের লোকসভা ভোটের প্রস্তুতি সভায় এসে উত্তর ২৪ পরগনা জেলা মৎস্য ও প্রাণী কর্মাধ্যক্ষ শেখ শাহজাহানের বিরুদ্ধে রীতিমতো হুমকি দিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।

সন্দেশখালিতে শেখ শাহজাহান নামে একটা গুন্ডা আছে যার তিনটে মার্ডার কেসে নাম আছে । রাজ্যের পুলিশ এফআইআর নাম সরিয়ে দিয়েছে । কতগুলো ১৪৯ একর জমি একোয়ার করেছে জোর করে জমি দখল করে দুটো ট্রাস্টে বানিয়েছে। ওর নামটা আমার কাছে আছে এর আগে যার যার নাম করেছিলাম জ্যোতিপ্রিয় মল্লিক জেলে গেছে পার্থ চট্টোপাধ্যায় গেছে সহ একাধিক বিধায়ক মন্ত্রী জেলে আছে।

শেখ শাজাহান সন্দেশখালির  বেতাজ বাদশা :: চিত্র সৌজন্য ইন্টারনেট 

এবার শেখ শাহজাহানের নাম আছে জোর করে সন্দেশখালিতে জমি দখল করা দুটো ট্রাস্টের নামে বিপুল সম্পত্তি তৈরি করেছে সন্দেশখালি বেশ কিছু বিজেপি নেতা আমার কাছে মেসেজ করেছে এটা আমি দেখব । নাম করে শেখ শাহজাহানের বিরুদ্ধে একরাশ অভিযোগ তুলে প্রকাশ্য জনসভায় হুমকি দিয়েছেন।

ঠিক উল্টো পথে হাঁটলেন সন্দেশখালির শেখ শাহজাহান । লোকসভা ভোটের প্রস্তুতিতে সন্দেশখালি ত্রিমোহিনী লাগাওয়া একটি মাঠে প্রকাশ্য জনসভায় রীতিমতো বিজেপি নেতা কর্মীদের হুমকি দেন তিনি । বলেন আমাদের নমনীয়তা কেউ যেন দুর্বলতা বলে না ভাবেন । যেসব বিজেপি নেতাকর্মী সমর্থকরা তলে তলে, কাঁথির ছোট বাবুর সঙ্গে যোগাযোগ রেখে সন্দেশখালিকে ছোট করছে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে । কাঁথির একটি বুনো মোষ যা ইচ্ছা তাই আমার নামে বলছে।

যারা তলে তলে বিজেপির সঙ্গে যোগাযোগ করছেন সাবধান করে দিচ্ছি সন্দেশখালিতে এইসব হবে না । নির্বাচনের পরে আমরা দেখে নেব আমরা এতদিন বদলা নয় বদল চেয়ে ছিলাম এবার বলছি বদলা হবে। কেউ ইট মারলে পাটকেল খাবে। আমরা এবার ছেড়ে দেবো না। আমাদের ইডি সিবিআই ভয় দেখিয়ে লাভ নেই । আমার একটি পশম ছিড়তে পারবেনা শুভেন্দু অধিকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − seventeen =