পানাগড়ের রেলপাড়ে তিনজনের খুনের ঘটনায় এবার গ্রেফতার হল এক যুবক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পানাগড় :: সোমবার ৮,জানুয়ারি :: পানাগড়ের রেলপাড়ে তিনজনের খুনের ঘটনায় এবার গ্রেফতার হল এক যুবক। ধৃতের নাম শেখ জুনেদ ওরফে পাপ্পু। ধৃতের পানাগড় ও রাজবাঁধে দু জায়গায় দুটি বাড়ি আছে। পানাগড়ের রেলপাড়ের সারদাপল্লীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে কাঁকসা থানার পুলিশ।

গত ১০ নভেম্বর পানাগড়ের রেল পাড়ের বাসিন্দা রাজা বিশ্বকর্মার বাড়ি থেকে সিমরণ বিশ্বকর্মা(২৩),সীতা দেবী(৭০),ও সনু বিশ্বকর্মা(২১) নামের তিনজনের মৃতদেহ উদ্ধার হয় । এর মধ্যে সীতাদেবী ও সনু বিশ্বকর্মা ঝাড়খণ্ডের বাসিন্দা। এই ঘটনার তদন্তে নেমে সিমরণের কাকিমা রিঙ্কু বিশ্বকর্মাকে গ্রেফতার করে । এরপর তাকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালানোর পর পুলিশ মহম্মদ জুনেদের নাম জানতে পারে।

রিঙ্কুর সাথে জুনেদের অবৈধ সম্পর্ক ছিল অনেকদিন ধরে ।একই এলাকার বাসিন্দা হওয়ার কারণে জুনেদের ঘনঘন যাতায়াত ছিল তাদের বাড়িতে। একই সাথে সিমরণের সাথেও অবৈধ সম্পর্ক গড়ে ওঠে জুনেদের। এরই মধ্যে জুনেদ সিমরণকে বিয়ে করার বিষয়ে মনস্থির করে বসে।

পুলিশের অনুমান পথের কাঁটা দূর করার জন্যই হত্যার পরিকল্পনা করা হতে পারে। অন্যদিকে ঘটনার দিন বাড়িতে আরও দুজন উপস্থিত থাকায় প্রমান লোপাট করতে তাদেরকেও খুন করা হয় এমনটাই অনুমান পুলিশের। তবে এই ঘটনার সাথে আরও অনেকে যুক্ত থাকতে পারে বলে অনুমান পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 15 =