দীঘাতে জগন্নাথ ধাম নির্মাণ নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে সরাসরি তোপ দাগলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: মঙ্গলবার ৯,ডিসেম্বর :: দীঘাতে জগন্নাথ ধাম নির্মাণ নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে সরাসরি তোপ দাগলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রামরাজাতলায় অযোধ্যার কর সেবকদের সম্বর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে তিনি বলেন মোগল সম্রাট বাবর রাম মন্দির ভেঙেছিলেন। ফের এই মন্দির নির্মাণ করতে হিন্দুদের ৫০০ বছর সময় লাগলো।

আগামী বাইশে জানুয়ারি অযোধ্যার রাম মন্দিরে ভগবান রামের প্রাণ প্রতিষ্ঠা পাবে। ঐদিন হিন্দুরা মন্দিরে পুজো হোম যজ্ঞের পাশাপাশি সন্ধ্যাবেলায় আলো দিয়ে যেন মন্দির সাজায়। বাড়ি বাড়ি কমপক্ষে পাঁচটি করে যেন প্রদীপ জ্বালানো হয়। এদিন তিনি বলেন অযোধ্যায় রাম মন্দির নির্মাণে গোটা পৃথিবীর হিন্দু ভক্তরা নিজেদের টাকা অনুদান হিসেবে দিয়েছেন। মন্দিরের প্রথম পর্যায়ের কাজ নির্মাণে ১৮০০ কোটি টাকা খরচ হয়েছে।

সেখানে উত্তরপ্রদেশের সরকার বা কেন্দ্রীয় সরকার কোন অর্থ দেয় নি। সরকার শুধু অযোধ্যার পরিকাঠামো উন্নয়নে এয়ারপোর্ট , রেলওয়ে স্টেশন এবং রাস্তা তৈরি করেছে। কিন্তু দীঘায় রাজ্য সরকার ১৮০ কোটি টাকা খরচ করে জগন্নাথ ধাম কালচারাল সেন্টার তৈরি করছে। এটাই আমাদের সঙ্গে ওদের তফাৎ। তিনি আরো বলেন ধর্মনিরপেক্ষতার নামে হিন্দুদের উপর আক্রমণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =