“ইডি অফিসারদের ওপর হামলার ঘটনায় বিজেপি ছেড়ে কথা বলবে না” মন্তব্য সুকান্তর

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: গঙ্গাসাগর :: বুধবার ১০,জানুয়ারি :: সম্প্রতি তদন্তের স্বার্থে সন্দেশখালিতে তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে হানা দেয় ইডি অফিসাররা। সন্দেশখালি পৌঁছাতে ইডি অফিসারদের ওপর হামলার ঘটনা ঘটে আর এই ঘটনায় বেশ কয়েকজন ইডি অফিসার জখম হয়েছে। এই ঘটনা নিয়ে সরগরম হয়ে উঠেছে বাংলার রাজনীতি।

এরই মধ্যে দলীয় একগুচ্ছ কর্মসূচি নিয়ে বুধবার গঙ্গাসাগরে পৌছান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার । মোক্ষ লাভের আশায় গঙ্গাস্নান করেন ও কপিলমনির মন্দিরে গিয়ে পূজো দেন। এরপর গঙ্গাসাগর মেলা প্রাঙ্গণ ঘুরে দেখেন । এদিন সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ইডি অফিসারদের ওপ র হামলা মানে ভারতের সংবিধানের ওপর হামলা ।

এই ঘটনায় বিজেপি ছেড়ে কথা বলবে না। ইডি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। রাজ্য সরকারের ভুয়ো কোন সংস্থা নয়। আগামীকাল এই ঘটনাকে কেন্দ্র করে থানা ঘেরাও এর কর্মসূচি রয়েছে রাজ্য বিজেপির। ইডি ভারতীয় সংবিধানের দ্বারা পরিচালিত হয়। লোকসভায় ও রাজ্যসভায় আইন প্রণয়ন করে নিয়োগ করা হয়েছে। এই হামলা ভারতবর্ষের সর্বভৌমত্বের উপর হামলা এবং বিচ্ছিন্নতাবাদী মানসিকতা । পশ্চিমবঙ্গ তাকে ভারতবর্ষ থেকে আলাদা করার মানসিকতা ।এই বিচ্ছিন্নতাবাদী শক্তির বিরুদ্ধে বিজেপি লড়ছে এবং আগামী দিনেও লড়বে ।

সরকার যে কাজ করছে সেটি ভারতবর্ষের সংবিধানের ওপর আক্রমণ ভারতবর্ষের সর্বভৌমত্বের ওপর আক্রমণ। ইডি উপর যেভাবে আক্রমণ হয়েছে যেভাবে আইন ভাঙ্গা হয়েছে । আমরা ছেড়ে কথা বলবোনা বাংলার মানুষকে আমি আত্মস্থ করছি। সময় আসছে বিজেপি সরকার তৈরি হবে যে বাড়ির তালা ভাঙা যায়নি সেই বাড়িতে বুলডোজার চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + sixteen =