মালদহে পনের দাবিতে গৃহবধু খুন !!!

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ  :: বুধবার ১০,জানুয়ারি ::   মৃত গৃহবধুর নাম আনজুরা খাতুন (১৯)। গৃহবধুর বাবার বাড়ি,পুকুরিয়া থানার রতুয়া ব্লকের এলাহাবাদ গ্রামে। প্রায় ছয় ছয় মাস আগে পুরাতন মালদা ব্লকের মঙ্গলবাড়ী অঞ্চলের মৌলপুর খাসপাড়া এলাকায় সামিরুল শেখ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল।
গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে প্রায় ছয় মাস আগে তাদের মধ্যে ভালোবাসা সম্পর্ক হয় এবং পরবর্তীতে দুই পরিবার মেনে তাদের সামাজিকভাবে বিয়ে হয় । বিয়েতে নগদ আশি হাজার টাকার সহ অলংকারও দেওয়া হয়। কিন্তু বিয়ের পর থেকেই মেয়ের উপরে টাকার জন্য চাপ সৃষ্টি হয় এবং মাঝেমধ্যে মারধর করত। জানা গেছে গতকালকেও জামাই নাকি মারধর করছে এই বলে ওই গৃহবধূ তার মাকে ফোন করে জানায় ।
তার একঘন্টা পরেই জামাই মারফত ফোনে খবর আসে যে তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসে পরিবারের লোকজন এবং আজকে মৌলপুর স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিকভাবে ম্যাজিস্ট্রেট তদন্ত করে পুরাতন মালদার বিডিও।
গৃহবধূর পরিবারের পক্ষ থেকে জামাই এবং জামাই এর মা ,বাবার নামে অভিযোগ করা হয়েছে এবং অভিযোগের ভিত্তিতে সামিরুল শেখ নামে ওই গৃহবধুর স্বামীকে  গ্রেফতার করে এবং শ্বশুর বাড়ির বাকি লোকজন পলাতক বলে জানা গেছে।
মৃত গৃহবধূর এক আত্মীয় আজমল হোসেন জানান , মেয়ে আত্মহত্যা করতেই পারে না ,তাকে খুন করা হয়েছে এবং মেরে দিয়ে ঝুলিয়ে দেয়া হয়েছে কারণ কালকেও মারধর করা হয়েছিল এবং পরবর্তীতে খবর আসে যে সে আত্মহত্যা করেছে। তাই আমরা ওই জামাই এবং তার বাবা-মায়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 7 =